প্রযুক্তির ব্যবহারে র‌্যাব কর্তৃক অপহৃত শিশু উদ্ধার: নারী অপহরণকারী গ্রেফতার

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : আধুনিক প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে অপহরনের মাত্র দুই ঘন্টার মধ্যেই অপহৃত শিশু বায়োজীদ বোস্তামীকে (৭) উদ্ধারসহ নারী অপহরনকারী সুরাইয়া বেগমকে (২৮) গ্রেফতার করেছে র‌্যাব-১১। সোমবার ৪ এপ্রিল বিকেল ৪ টায় র‌্যাব-১১, সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার এএসপি শাহ মশিউর রহমান ও টঙ্গীবাড়ী থানার উপ-পরিদর্শক মো: তারেকুজ্জামানের নেতৃত্বে অভিযান চালিয়ে শহরের ২নং রেলগেটস্থ ইসলামী ব্যাংকের নীচে মুক্তারের মোবাইলের দোকান থেকে অপহরনকারীকে গ্রেফতার ও অপহৃত শিশুকে উদ্ধার করা হয়।

কালীরবাজারস্থ র‌্যাব-১১ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এএসপি মশিউর রহমান বলেন, সোমবার দুপুর দুই টায় মুন্সীগঞ্জ জেলাধীন টঙ্গীবাড়ী থানার রান্ধুনীবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে শিশু বায়েজিদকে জোরপূর্বক অপহরন করে নিয়ে যায় অপহরনকারী সুরাইয়া। পরবর্তীতে সুরাইয়া মুঠোফোনে বায়েজিদের মা বিলকিস বেগমের কাছে ১০ লাখ টাকা মুক্তিপন দাবী করে। এরপর অপহৃতের বাবা রান্ধনীবাড়ী এলাকার বাসিন্দা ও সিঙ্গাপুর প্রবাসী মকবুল হোসেনের স্ত্রী টঙ্গীবাড়ী থানায় একটি অবিযোগ দায়ের করে র‌্যাব কার্যালয়ে আসে। তারপর অভিযান চালিয়ে অপহৃত শিশুকে উদ্ধার এবং অপহরনকারীকে গ্রেফতার করা হয়। এসময় অপহরনকারীর ব্যাগ তল্লাশী করে অপহরণ কাজে ব্যবহৃত ০২টি মোবাইল সেটসহ নগদ ৯ লাখ ২৫ হাজার টাকা উদ্ধার করা হয়।
অপহরনকারী সুরাইয়া বেগম শহরের পুরনো গোগনগর আলীরটেক এলাকার আরমান হোসেনের স্ত্রী। এব্যাপারে টঙ্গীবাড়ী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

add-content

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

পঠিত