পুত্রকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে পিতার মৃত্যু

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব সংবাদদাতা ) : নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিদ্যুতের তাড়ে জড়ানো পুত্র তানভীরকে (১৮) বাঁচাতে গিয়ে পিতা সিরাজ মিয়া (৫৮) নামে এক বৃদ্ধ নিজেই বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নিহত হয়েছে। ৪ আগস্ট বৃহষ্পতিবার সন্ধ্যায় আড়াইহাজার উপজেলার ব্রহ্মন্দী ইউনিয়নের বৈলারকান্দী গ্রামে এই ঘটনা ঘটে । এঘটনায় আহত অবস্থায় নিহতের পুত্র তানভীরকে সঙ্গে সঙ্গে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

এলাকাবাসী জানায়, সিরাজ মিয়ার বাড়ী থেকে প্রায় ৫০০ গজ দূরে একটি দোকান রয়েছে। তিনি বাড়ীর বৈদ্যুতিক মিটার থেকে দোকানে পার্শ্ব সংযোগ নিয়ে বিদ্যুৎ ব্যবহার করছিলেন। ঘটনার সময় মাটিতে পড়ে থাকা ওই তাড়ে জড়িয়ে পড়েন সিরাজ মিয়ার ছেলে আড়াইহাজার পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র তানভীর। তাকে বাঁচাতে এগিয়ে আসেন পিতা সিরাজ মিয়া। তখন পুত্রকে বাঁচাতে পারলেও ঘটনাস্থলেই বিদ্যুতায়িত হয়ে নিহত হন সিরাজ মিয়া।

আড়াইহাজার পল্লী বিদ্যুতের ডিজিএম আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, উপস্থিত জনতা গুরুতর আহত অবস্থায় ছেলে তানভীরকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠিয়ে দিয়েছেন। নিহত সিরাজের লাশ স্থানীয় কবরস্থানে দাফন করে দেয়া হয়েছে।

add-content

আরও খবর

পঠিত