পঞ্চম শ্রেনীর ছাত্রীকে গলা কেটে হত্যার চেষ্টা : গ্রেফতার ১

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : পঞ্চম শ্রেনীর মাদ্রাসা ছাত্রী মুসলিমিম শ্রাবন্তীকে গলা কেটে হত্যার চেষ্টার ঘটনার ফুঁসে উঠছে সিদ্ধিরগঞ্জ। অন্যদিকে মামলা তুলে নিতে শ্রাবন্তীর পরিবারকে একটি মহল হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। শ্রাবন্তীর পরিবার ও এলাকাবাসীর অভিযোগ অপরাধীদের গ্রেফতারে পুলিশের দ্রুত তৎপরতা নেই। অন্যদিকে পুলিশ রোববার দুপুরে এ ঘটনার মামলায় উল্লেখিত আসামী মোহাম্মদ আলীকে গ্রেফতার করেছে। এর প্রতিবাদে শ্রাবন্তীর শিক্ষালয় শিমরাইল ডিএনএস আলিয়া মাদ্রাসা, শিমরাইল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও শিশু কানন প্রি-ক্যাডেট হাই স্কুলের শিক্ষার্থী, শিক্ষক ও এলাকাবাসী শিমরাইল সরকারী প্রাথমিক বিদ্যালয় শহীদ মিনার চত্ত্বরে আজ সোমবার সকাল ১০টায় সমাবেশ ও মানববন্ধন করবে। আহত মুছলিমিম শ্রাবন্তী শিমরাইল ডিএনএস আলিয়া মাদ্রাসার ৫শ্রেনীর শিক্ষার্থী। সে নরসিংদী জেলার শিবপুর এলাকার মৃতঃ মফিজ সরদারের মেয়ে ও শিমরাইল এলাকায় আলিম উদ্দিন এর বাড়ির ভাড়াটিয়া।

এ ব্যাপারে শিমরাইল ডিএনএস আলিয়া মাদ্রাসার গভনিং বডির সভাপতি মোঃ আব্দুল মতিন মাষ্টার বলেন, সারাদেশে শিশু নির্যাতন চলছে। আর কোন সন্ত্রাসী যাতে এরুপ ঘটনা ঘটাতে না পারে, এরুপ ঘটনার প্রতিরোধ ও আইনশৃংখলা বাহিনী দ্রুত সন্ত্রাসীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনে তারই প্রতিবাদে এ সমাবেশ ও মানববন্ধন।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার এসআই অখিল রঞ্জন সরকার বলেন, মামলায় উল্লেখিত আসামীদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। এ মামলার আসামী মোঃ আলীকে রোববার দুপুরে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৫ অক্টোবর ভোরে শিমরাইল ডিএনএস আলিয়া মাদ্রাসার ৫শ্রেনীর শিক্ষার্থী মুছলিমিম শ্রাবন্তী খাতুন (১১)কে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে শ্রাবন্তীর গলা কাটার চেষ্টাকালে তার ডাক-চিৎকারের এলাকাবাসিরা এগিয়ে আসলে সস্ত্রাসীরা এলোপাথাড়ি ভাবে শ্রাবন্তীর পেট, হাত, পা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহতবস্থায় তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩শ শয্যা হাসপাতালে নিয়ে গেলে শ্রাবন্তির অবস্থা আশংকাজনক বিধায় কর্তব্যরত ডাক্তার শ্রাবন্তীকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাপাতালে পাঠিয়ে দেয়। পরে রাত ৯টায় সিদ্ধিরগঞ্জ থানায় আহত শ্রাবন্তীর ভাই রাব্বি বাদি হয়ে মোঃ আলী, মুক্তার, মুজিবুর ও রবিউলের নাম উল্লেখ করে আরো ১০/১২জনকে অজ্ঞাত আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।

add-content

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

পঠিত