না.গঞ্জে ২ নারীসহ ৩ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ২১৪

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( স্টাফ রিপোর্টার ) : সারা বিশ্বের ন্যায় করোনা মহামারীর তৃতীয় ধাপে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে তিন জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যাক্তিদের মধ্যে দুই জন নারী এক জন পুরুষ। নারীদের মধ্যে একজন বন্দর উপজেলার বাসিন্দা। তার বয়স ৩০ বছর। অন্য জন নারায়ণগঞ্জ সদর এলাকার বাসিন্দা। তার বয়স ৬৫ বছর। এবং অপর জন পুরুষ। তিনি সোনারগাঁর উপজেলা বাসিন্দা। তার বয়স ৬৫ বছর।  নতুন করে করোনা রোগী শনাক্ত সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২১৪ জন। পর্যন্ত জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মৃতের সংখ্যা মোট ২৫৩ জন। মোট আক্রান্তের সংখ্যা ১৮ হাজার শত ৫০ জন। সময়ে নতুন সুস্থতার সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০৮ জন। সর্বমোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫ হাজার শত ১০ জন। আজ ২৭ই জুলাই মঙ্গলবার সকালে জেলা সিভিল সার্জন সূত্রে এই তথ্য জানা যায়।

সূত্রটি জানায়, ২৬ই জুলাই সোমবার সকাল টা থেকে ২৭ই জুলাই মঙ্গলবার সকাল টা পর্যন্ত ২৪ ঘন্টা হিসাবে ৭৩৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে আড়াইহাজার উপজেলায় ৩৩ জন, বন্দর উপজেলায় ২৩ জন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৭৯ জন, নারায়ণগঞ্জ সদর এলাকায় ৩৯ জন এবং সোনারগাঁ উপজেলায় ৪০ জন। তবে নতুন করে রূপগঞ্জ উপজেলায় নমুনা সংগ্রহ করা হয়নি। এই পর্যন্ত মোট ১৩ লক্ষ হাজার শত ৩৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

পুরো জেলায় এলাকা ভিত্তিক মৃত্যু হয়েছে আড়াইহাজার উপজেলায় , বন্দর উপজেলায় ১৪, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১২৫, রূপগঞ্জ উপজেলায় ১৫, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ সদর থানা) ৪৮, সোনারগাঁও উপজেলায় ৪৭ জন। মোট মৃত্যু ২৫৩ জন।

add-content

আরও খবর

পঠিত