নাশকতার অন্যতম যোগানদাতা বাবু র‌্যাবের হাতে গ্রেপ্তার

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নাশকতাকারীদের অর্থের অন্যতম যোগানদাতা এবং সরকার বিরোধী আন্দোলনের মূলহোতা- গজারিয়া উপজেলা যুবদলের যুগা আহ্বায়ক এবং উপজেলা ছাত্রদল এর সাবেক সভাপতি মাহাদি ইসলাম বাবুকে (৩৭) গ্রেপ্তার ক‌রে‌ছে  ব্যার-১১ এর এক‌টি দল। মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপু‌রে সি‌দ্ধিগ‌ঞ্জের আদমজী এলাকার র‌্যাব কার্যাল‌য়ে সংবাদ স‌ম্মেলন ক‌রে এ তথ্য জানান সহকারী পরিচালক মেজর সানরিয়া চৌধুরী।

‌তি‌নি জানান, রাজনৈতিক দলের সমাবেশকে কেন্দ্র করে তারা ঢাকা, নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সাধারণ মানুষের উপর নৃশংস কায়দায় হামলা ও আক্রমণ চালায়। প্রাথ‌মিক জিজ্ঞাসবা‌দে সে এসকল ধ্বংসাত্মাক ও নাশকতামুলক কর্মকান্ড সংঘটনের অর্থের যোগানদাতা বলে স্বীকার করেছে।

র‌্যাব-১১ সহকারী পরিচালক মেজর সানরিয়া চৌধুরী  আরো বলেন, গত ২৮ অক্টোবর থেকে বিভিন্ন রাজনৈতিক দলের সমাবেশকে কেন্দ্র করে দুষ্কৃতিকারী ও সন্ত্রাসীরা মহাসড়কে অগ্নিসংযোগ, গণপরিবহন ও ব্যক্তিগত পরিবহণে ভাংচুরসহ দেশব্যাপী বিভিন্ন ধরণের নাশকতার ঘটনা ঘটায়। সিসিটিভি ফুটেজ, গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমের ভিডিও ফুটেজ এবং সংশ্লিষ্ট তথ্যাদি বিশ্লেষণপূর্বক মূল পরিকল্পনাকারী এবং অর্থের যোগানদাতা হিসেবে ভূমিকা পালন করে মাহাদি ইসলাম বাবু।

add-content

আরও খবর

পঠিত