নারায়ণগঞ্জ কলেজে ৫০০ শিক্ষার্থীর লাল কার্ড প্রদর্শণ

নারায়ণগঞ্জ  বার্তা ২৪ ( নিজস্ব প্রতিবেদক ) : টিফিনের টাকা বাঁচিয়ে সাড়ে ১১ বছরে প্রায় ৩৯ লাখ শিক্ষার্থীকে সচেতন করেছেন স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ। যে ধারাবাহিকতায় প্রতিদিন কোন না কোন জেলায় ছুটে চলছেন সংগঠনের স্বেচ্ছাসেবীরা। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় নারায়ণগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের অডিটরিয়ামে তাদের ১৪শত ১৪ তম কর্মসূচী পালন করা হয়েছে।

অনুষ্ঠানে মাদক, বাল্য বিবাহ, কিশোর অপরাধ ও আত্মহত্যা রোধ এবং নৈতিক-মানবিক মূল্যবোধ জাগ্রত করার লক্ষ্যে ৫০০ শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করা হয়। এসময় সকল শিক্ষার্থী উন্নত চরিত্র গঠনে সকল অপরাধকে না বলে দেশপ্রেমী হতে শপথ নেন। শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করান নারায়ণগঞ্জ-ক সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নাজমুল হাসান।

এতে লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের পরিচালনায় ও নারায়গঞ্জ কলেজের অধ্যক্ষ ড. রুমন রেজার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নাজমুল হাসান। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নারায়গঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান মোল্লা, নারায়গঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহসান সাদিক শাওন, লাল সবুজ উন্নয়ন সংঘের উপদেষ্টা সাংবাদিক বিল্লাল হোসেন রবিন, কলেজের শিক্ষক প্রতিনিধি ফারুক আহমেদ প্রমুখ।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল জানান, লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যরা শিক্ষার্থী। তাঁরা টিফিনের টাকা জমিয়ে সারা দেশে গত সাড়ে ১১ বছরে প্রায় ৩৯ লাখ শিক্ষার্থীদের সচেতন এবং এপর্যন্ত ৬ লাখ গাছের চারা বিতরণ করেছেন।

অনুষ্ঠানটি সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠক জনি রায়, সংগঠনের নারায়গঞ্জ জেলা শাখার সভাপতি আশিক রহমান, সহ সভাপতি অধরা মিতা, সাধারণ সম্পাদক ইমরান হোসাইন, সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা, অর্থ সম্পাদক শাহরিয়ার মাহমুদ আনন্দ, শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুমসহ অন্যান্যরা।

add-content

আরও খবর

পঠিত