নারায়ণগঞ্জে যাত্রীবাহী বাসে মিললো টাইম বোমা

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব সংবাদদাতা ) : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে যাত্রীবাহী বাসে উদ্ধার হওয়া বস্তুটি টাইম বোমা ছিল বলে জানিয়েছে পুলিশ। এটি যেকোন সময় কার্যকর হয়ে বিস্ফোরণ ঘটাতে পারতো বলে জানানো হয়। এতে করে বড় ধরণের দূর্ঘটনার সম্ভাবনা ছিলো। ৫ জানুয়ারি শুক্রবার রাত আনুমানিক ২টায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল এ তথ্য জানান।

এসময় তিনি আরও জানান, বাস থেকে বোমা সদৃশ বস্তুটি উদ্ধার হওয়ার পর ঢাকা থেকে তাৎক্ষণিক বোম্ব ডিসপোজাল ইউনিট আসে। তারা পরীক্ষা করে জানায় এটি একটি টাইম বোম্বা ছিলো। পরে তারা সেটিকে নিরাপদ স্থানে নিয়ে বিস্ফোরণ ঘটায়।
উল্লেখ্য, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের মৌচাক এলাকায় বেঙ্গল পরিবহণ নামে একটি যাত্রীবাহী বাস থেকে পেট্রোল বোমা সদৃশ্য বস্তু উদ্ধার করা হয় শুক্রবার রাত আনুমানিক সোয়া দশটায়। রাজধানীর গাবতলী থেকে ছেড়ে আসা বাসটির একটি সিটের পেছন থেকে সেটি উদ্ধার করা হয়।

বেঙ্গল পরিবহনের সুপারভাইজার হাসান জানান, আমাদের গাড়িটি ঢাকার গাবতলী থেকে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে আসে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের মৌচাক এলাকায় আসলে আমি কতগুলো সিট খালি আছে তা গুনতে থাকি। এ সময় একটি সিটের পেছনে ব্যাগের মধ্যে বোমা সদৃশ্য এই বস্তুটি দেখতে পাই। কিন্তু ওই সময় সিটে কোন যাত্রী ছিল না। সাথে সাথে বিষয়টি আমি চালককে জানিয়ে গাড়িটি রাস্তার ধারে দাঁড় করাতে বলি। পরে পরে সিদ্ধিরগঞ্জ থানায় বিষয়টি অবহিত করি।

add-content

আরও খবর

পঠিত