নারায়ণগঞ্জে মদ পানে যুবকের মৃত্যু

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব প্রতিবেদক ) : নারায়ণগঞ্জের আড়াইহাজারে মদ পানের পর বিষক্রিয়ায় বিল্লাল হোসেন (৩৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।গত ৭ জানুয়ারি শনিবার দুপুরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিল্লাল হোসেন উপজেলার বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে বিল্লাল তার নিজ এলাকায় বন্ধুদের সঙ্গে মদ পান করেন। এক পর্যায়ে তিনি বিষক্রিয়ায় অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। কিন্তু বিল্লালের স্বজনরা তাকে ঢাকায় না নিয়ে বাড়িতে চলে যান। পরে শনিবার দুপুরে তার অবস্থার অবনতি হলে পুনরায় তাকে উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু এর আগেই সে মারা যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল কর্মকর্তা কামাল হোসেন বলেন, মদ পানের পর বিষক্রিয়ায় তার মৃত্যু হয়েছে। এরআগেও তাকে নিয়ে আসা হয়েছিল। আমরা তাদেরকে বলেছিলাম ঢাকায় নিয়ে যাওয়ার জন্য।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, বিল্লাল হোসেন নামে একজন মারা গেছেন। তার পরিবারের লোকজন জানিয়েছেন মদপানে তার মৃত্যু হয়েছে।

add-content

আরও খবর

পঠিত