নারায়ণগঞ্জে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব প্রতিনিধি ) : নারায়ণগঞ্জের আড়াইহাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু হয়েছে। ১৩ জুলাই বুধবার বিকালে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের টেকপাড়া পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলো : পশ্চিমপাড়া এলাকার আলী আকবরে ছেলে তাউসান (৫) ও আলী মিয়ার ছেলে সিফাত (৬)। তারা সম্পর্কে খালাতো ভাই।

পরিবারের বরাত দিয়ে সাতগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান অদুদ মাহমুদ জানান, বুধবার সকালে ওই গ্রামের আলী আকবরে ছেলে তাউসান (৫) ও আলী মিয়ার ছেলে সিফাত বাড়ির পাশে সহপাঠীদের সাথে খেলছিল। একপর্যায়ে তাদের পাওয়া যাচ্ছিল না। বিকাল ৫টার দিকে দিকে বাড়ির পাশের ফারুকের ডোবায় তাউসান ও সিফাতকে ভেসে থাকতে দেখেন এলাকাবাসী। পরে পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে মাধবদী একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। চিকিৎসকরা জানিয়েছেন, হাসপাতালে আনার আগেই শিশু দুটি মারা যায়। অতিরিক্ত পানি পেটে প্রবেশ করায় এমনটি হয়েছে। সম্পর্কে তাউসান ও সিফাত তারা একে অপরের খালাতো ভাই বলে জানান ইউপি চেয়াম্যান অদুদ মাহমুদ।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু হয়েছে। অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

add-content

আরও খবর

পঠিত