নারায়ণগঞ্জে পত্রিকা অফিসে হামলা ও ভাঙচুর

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( শহর প্রতিনিধি) : নারায়ণগঞ্জে একটি স্থানীয় পত্রিকা অফিসে হামলার ঘটনা ঘটেছে। ১২ই ফেব্রুয়ারি শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের চাষাঢ়ায় প্রেসিডেন্ট রোড এলাকার সিরাজ ম্যানশনের চার তলায় হামলার ঘটনা ঘটে। সময় তারা অফিসের সিসি ক্যামেরা ভাঙচুর এবং সিসিটিভির ডিভিআর ডিভাইস নিয়ে যান।

পত্রিকা অফিসের প্রহরী হাফিজ উদ্দিন বলেন, হঠাৎ করে শতাধিক লোকজন অফিসে উঠতে চায়। আমি বাধা দিতে গেলে মেরে ফেলার হুমকি দেয়। আমি একা সবার সঙ্গে পারছিলাম না।

সেই সময় স্থানীয় পত্রিকা অফিসে থাকা স্টাফ রিপোর্টার আরিফ হোসাইন কনক বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে অফিসের নিচে অর্ধশত মোটরসাইকেল অবস্থান করে। পরে মোটরসাইকেল থেকে শতাধিক ব্যক্তি ওপরে আসে। অফিসে ঢুকেই অকথ্য ভাষায় গালাগাল শুরু করেন। এসময় তারা ১১ই ফেব্রুয়ারি সময়ের নারায়ণগঞ্জ পত্রিকার লিড নিউজ (যা ছিল খসড়া চার্জশিটে) সংবাদটি কেন প্রকাশ হয়েছে তার কৈফিয়ত জানতে চান। ওই নিউজের জন্য ক্ষমা না চাইলে পত্রিকা অফিস জ্বালিয়ে দেওয়া সম্পাদককে গুলি করে হত্যার হুমকি দেয়।

তিনি আরও বলেন, প্রায় ১৫ মিনিট তারা অফিসে অবস্থান করে। যাওয়ার সময় হুমকি দিতে দিতে চলে যায়। যাওয়ার সময় তারা অফিসে বিদ্যুতের লাইন বন্ধ করে দেয়। একই সঙ্গে অফিসে থাকা সিসিটিভির ডিভিআর ডিভাইস খুলে নিয়ে যান। এছাড়া একটি পিসির হার্ডডিস্কও খুলে নিয়ে যায়। ভাঙচুর করে ক্যামেরা। এদিকে খবর পেয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনাস্থল পরিদর্শন করা নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল ইসলাম বলেন, আলামত সংগ্রহ, অফিসের স্টাফদের কাছে থাকা ভিডিও ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্তের চেষ্টা চলছে।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম বলেন, বিষয়টা শুনেছি। পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

add-content

আরও খবর

পঠিত