নারায়ণগঞ্জে চেইঞ্জেস স্কুলের অভাবনীয় ফলাফল

নারায়ণগঞ্জ বার্তা ২৪ (সংবাদ বিজ্ঞপ্তি): গত ২৫ আগষ্ট প্রকাশিত হল আইজিসিএসই (ও) লেভেল জুন ২০২২ সেশনের ফলাফল। প্রতি বছরের ন্যায় এবারও সারা দেশে এই পরীক্ষায় বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী অংশগ্রহন করেছে। নারায়ণগঞ্জে পিয়ারসন এডেক্সেল ইউ. কে. কর্তৃক রেজিষ্ট্রেশনকৃত স্কুল চেইঞ্জেস এর ৯ জন শিক্ষার্থী অভাবনীয় সাফল্য অর্জন করেছে।

চেইঞ্জেস স্কুল প্রতিষ্ঠা লগ্ন থেকেই শিক্ষার মানের ব্যাপারে যথেষ্ঠ সচেতন। চেইঞ্জেস প্রতিজ্ঞাবদ্ধ আলোকিত মানুষ গড়ায়। চেইঞ্জেস স্কুলের ছাত্রছাত্রীরা শিক্ষকদের পরিচর্যায় হয়ে ওঠেছে মেধাবী, দক্ষ ও আত্ম নির্ভরশীল। যার কারনে চেইঞ্জেস স্কুলের ছাত্র -ছাত্রীরা পেয়েছে সাফল্য জনক ফলাফল। প্রকাশিত ফলাফলে চেইঞ্জেস স্কুলের ছাত্র-ছাত্রীবৃন্দ অসামান্য ফলাফল করেছে।

যারা এই অভাবনীয় ফলাফল করেছে তারা হলো- আর রাফি আরিয়ান (৯টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৯টিতেই এ স্টার, মাহবুবুল হক নাহিয়ান (১০টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৯টিতে এ স্টার ও ১টিতে এ), তীর্থ কুমার দে (১০টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৮টিতে এ স্টার ও ২টিতে এ, তানিশা তারান্নুম (৯টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৭টিতে এ স্টার ও ২টিতে এ), তিথি কর্মকার (৯টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৮টিতে এ স্টার), তাশফিয়া বাশার (৯টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৫টিতে এ স্টার ও ৩টিতে এ), শর্মিলা রোকসার (৯টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৪টিতে এ স্টার ও ২টিতে এ), এছাড়া তাসনিম মুবাশি^রা সুকন্যা (৫টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৪টিতে এ স্টার ও ১টিতে এ) ও আহনাফ ইশরাক উপল (৮টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৪টিতে এ স্টার ও ১টিতে এ )।

এই ফলাফল সম্ভব হয়েছে ছাত্র-ছাত্রীদের অক্লান্ত পরিশ্রম, স্কুলের প্রতিভাযশ শিক্ষকদের সার্বক্ষনিক তত্তাবধানের ফলে। ভবিষ্যতে চেইঞ্জেস এর শিক্ষার্থীরা এর চেয়েও ভালো ফলাফল করার জন্য প্রতিজ্ঞাবদ্ধ। এ ফলাফলে স্কুলের অভিভাবকসহ নারায়ণগঞ্জের সুধী সমাজ সন্তোষ প্রকাশ করেন এবং চেইঞ্জেস কর্তৃপক্ষও কৃতি ছাত্র-ছাত্রীদের অভিনন্দন জানান।

add-content

আরও খবর

পঠিত