নারায়ণগঞ্জে গ্যাস লিকেজ থেকে আগুন, অগ্নিদগ্ধ মা-মেয়ে

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব প্রতিনিধি ) : নারায়ণগঞ্জের ফতুল্লায় এক পুলিশ সদস্যের ভাড়া দেওয়া বাড়িতে গ্যাসের আগুনে ভাড়াটিয়া মা ও মেয়ে অগ্নিদগ্ধ হয়েছেন। ১৭ ডিসেম্বর শনিবার দিনগত রাত আড়াইটায় ফতুল্লার লালপুর আলামিন বাগ এলাকায় পুলিশ সদস্য সারোয়ার জাহানের বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন : সিরাজগঞ্জ জেলার শাহাজাতপুর থানার কইজুরী গ্রামের অটোরিকশা চালক মনির হোসেনের স্ত্রী নারগিস (২৬) ও তাদের শিশু মেয়ে মরিয়ম (৪)।

এ ব্যাপারে অটোরিকশা চালক মনির হোসেন জানান, রাতে অটোরিকশা চালাতে বাইরে ছিলাম। খবর পেয়ে বাসায় এসে দেখি নারগিস ও মেয়ে মরিয়ম আগুনে পুড়ে চিৎকার করছে। তখন আশপাশের লোকজন নিয়ে প্রথমে তাদের ২ জনকে শহরের নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়। এরপর সেখান থেকে শেখ হাসিনা বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হয়। তাদের মধ্যে নারগিসের অবস্থা আশঙ্কাজনক। তার ধারণা ঘরের সামনে রান্না ঘর থেকে গ্যাস লাইন লিকেজ হয়ে রুমে জমাট হয়েছিল। সেই গ্যাস থেকে আগুন ধরে লেপ ও তুষক পুড়ে মা-মেয়ে দগ্ধ হয়েছেন।

এদিকে এ বিষয়ে বাড়িওয়ালা সারোয়ার জাহান বলেন, তিনি পুলিশ সদস্য। মুন্সিগঞ্জ সদরে কর্মরত আছেন। বাড়িটি এক ব্যক্তির কাছ থেকে কিনে ভাড়া দিয়েছেন। বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. এসএম আইউব হোসেন জানান, আগুনের ঘটনায় মা নার্গিস আক্তার ৭০ শতাংশ ও মেয়ে মরিয়ম ৫৫ শতাংশ দগ্ধ। ২ জনকেই আশংকাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে।

add-content

আরও খবর

পঠিত