নারায়ণগঞ্জে করোনা রোগী শনাক্ত ১৮, সুস্থতার রেকর্ড ১৫৩ জন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( স্টাফ রিপোর্টার ) : সারা বিশ্বের ন্যায় করোনা মহামারীর তৃতীয় ধাপে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করোনা রোগী শনাক্ত সংখ্যা কমে দাঁড়িয়েছে ১৮ জন। এ পর্যন্ত জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মৃতের সংখ্যা মোট ২৪২ জন। মোট আক্রান্তের সংখ্যা ১৭ হাজার ৮ শত ১৪ জন। এ সময়ে নতুন সুস্থতার সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫৩ জন। সর্বমোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪ হাজার ৫ শত ৪১ জন। আজ ২২ই জুলাই বৃহস্পতিবার জেলা সিভিল সার্জন সূত্রে এই তথ্য জানা যায়।

সূত্রটি জানায়, ২১ই জুলাই বুধবার সকাল ৮ টা থেকে ২২ই জুলাই বৃহস্পতিবার সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টা হিসাবে ৬৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে বন্দর উপজেলায় ৩ জন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৭ জন,  নারায়ণগঞ্জ সদর এলাকায় ৭ জন এবং সোনারগাঁ উপজেলায় ১ জন। তবে নতুন করে আড়াইহাজার উপজেলায় ও রূপগঞ্জ উপজেলায়  নমুনা সংগ্রহ করা হয়নি। এই পর্যন্ত মোট ১২ লক্ষ ৯ হাজার ৩ শত ৯২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

পুরো জেলায় এলাকা ভিত্তিক মৃত্যু হয়েছে আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ১০, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১২১, রূপগঞ্জ উপজেলায় ১৫, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৪৭, সোনারগাঁও উপজেলায় ৪৫ জন। মোট মৃত্যু ২৪২ জন।

add-content

আরও খবর

পঠিত