নারায়ণগঞ্জে অপহরণকারী চক্রের মূলহোতাসহ গ্রেফতার ৪

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অপহরণকারী চক্রের মূলহোতাসহ চার সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ১১ এর সদস্যরা। এরআগে ২৬ ডিসেম্বর সোমবার বিকালে সোনারগাঁ থানাধীন রাজমনি পিরামিড দাসনোয়াগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। আজ ২৭ ডিসেম্বর মঙ্গলবার র‌্যাব ১১ এর এএসপি (মিডিয়া অফিসার) মো. রিজওয়ান সাঈদ জিকু এই বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত অপহরণকারীরা হলো : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পেরাব এলাকার মো. দুলাল ভূইয়া ছেলে মো. আবির হাসান (১৯), একই এলাকার জহিরুল মোল্লার ছেলে মো. অপু মোল্লা (২২), আবু হানিফ মোল্লার ছেলে রাফিউল ইসলাম দিপ্ত (১৯) এবং ভরৎ গ্রামের আব্দুর রহমান এর ছেলে মো.রাহাত হাসান মেহেদী (১৯)। গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে ৪টি ব্যবহৃত মোবাইলফোন এবং ৪টি ছোড়া উদ্ধার করে র‌্যাব।

এ ব্যাপারে রিজওয়ান সাঈদ জিকু জানান, উক্ত ঘটনার ভিকটিম একজন মুদি দোকান ব্যবসায়ী। সে ঘটনাস্থলে নিজের পৈত্রিক জমি দেখতে গেলে গ্রেপ্তারকৃত আসামীসহ আরো ৮/৯ জন আসামী হাতে দেশীয় অস্ত্রসহ সহ অতর্কিতভাবে হামলা করে ভিকটিমকে গুরুতর নীলা ফুলা জখম করে। সে সময় ভিকটিমের কাছে থাকা নগদ ২১ হাজার টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। তারপর ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে এবং নগদ ১ লক্ষ টাকা মুক্তিপণ আদায় করে। অত:পর মুক্তিপণের অবশিষ্ট ৯ লক্ষ আদায়ের লক্ষ্যে ভিকটিমকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে রৌওনা হয়। সে সময় সোনারগাঁ থানাধীন রাজমনি পিরামিড দাসনোয়াগাঁও এলাকায় র‌্যাব-১১ এর টহল দলের দৃষ্টি গোচর হলে তাৎক্ষনিকভাবে অপহরণকারী চক্রের মূলহোতাসহ ৪ জনকে গ্রেফতার করা হয় এবং অপর সহযোগীরা পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের সোনারগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

add-content

আরও খবর

পঠিত