নারায়ণগঞ্জের নম পার্কে মেলা বন্ধে চাচা-ভাতিজার এক সুর

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেছেন, যদি অবৈধ মেলা না উঠানো হয়। সেলিম ওসমানের নেতৃত্বে ওই নম পার্কটি নিশ্চিহ্ন করে দেয়া হবে। আগামীকাল সন্ধ্যায় সংসদ থেকে ফিরে এই অবৈধ মেলা উচ্ছেদ করে দিব। যদি কোন বাপের ব্যাটা থাকে ওরে আসতে দেন। আমরা কথায় নয় কাজে বিশ্বাসী। বন্ধ করতে বলেছি মানে বন্ধ করতে হবে। সোমবার (২৯ জানুয়ারী) বিকালে শহরের চাষাড়া এলাকায় অবস্থিত বিকেএমইএ ভবনে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার ২৫ জানুয়ারি বিকেলে নম পার্কে গিয়েছিলেন সাবেক সংসদ সদস্য নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমান। সেখানে তিনি মেলা বন্ধের নির্দেশ দিয়েছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছিলেন, আজমেরী ওসমান একটি গাড়ী দিয়ে এসে নাসিম ওসমান মেমোরিয়াল (নম) পার্কের সামনে এসে দাঁড়ান। এ সময় তিনি গাড়িতে বসেই পার্কের লোকজনকে ডেকে এনে বলেন, আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা। ওনার ছবি দিয়ে ব্যানার লাগিয়ে জুয়ার বোর্ড ও নৃত্য চালানো হচ্ছে। এসব বন্ধ করেন। আমার যেন দ্বিতীয়বার আসা না লাগে।

এরপরই নগরজুড়ে নানা আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়। এবার ভাতিজা আজমেরী ওসমানের পর তারই চাচা সেলিম ওসমান ওই পার্কে মেলা বন্ধ করতে কঠোর হুঁশিয়ারী দিয়েছেন। এরআগে বিভিন্নসময় মত পার্থক্য কিংবা তীর্যক মন্তব্য নিয়ে সংবাদের শিরোনাম হলেও চাচা সেলিম ওসমানের এ বক্তব্যে ভাতিজা আজমেরী ওসমোনের মেলা বন্ধ করার উদ্যোগকে স্বাগত জানিয়ে উভয়ই এক সুরে উপনীত হলো।

সেলিম ওসমান যোগ করেন, তার আগেও একটি মদের পার্ক বানানোর চেষ্টা করা হয়েছিল। আমরা সেটা করতে দেয়নি। বলেছি পার্ক করতে হলে সরকারের কাছ থেকে অনুমতি নিয়ে আসো। আমরা এখন শুরু করেছি একটা দিয়ে শেষ করে দিব না। আরো কিছু করতে হবে। নারায়ণগঞ্জের সমস্যা সমাধানের জন্য আমাদের চিন্তা করতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দ্বীপু, সহ-সভাপতি বিল্লাল হোসেন রবিন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবনসহ অন্যান্যরা।

add-content

আরও খবর

পঠিত