দেশে-বিদেশে চক্রান্ত চলছে : মুক্তিযোদ্ধা মন্ত্রী

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( স্টাফ রিপোর্টার ) : দেশে বিদেশে চক্রান্ত চলছে এমন মন্তব্য করে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক বলেছেন, যাদের দেশের প্রেসিডেন্ট (ডোনাল্ড ট্রাম্প) নির্বাচনের আগেই ঘোষণা দেন যে নির্বাচনে পরাজিত হলে সেই নির্বাচন মানিনা, তারাই আজ আমাদের গণতন্ত্রের ছবক দিচ্ছে। আমেরিকা আমাদের মুক্তিযুদ্বের সময় বিরোধীতা করেছে সেই শক্তির জোরে বিএনপি লাফাচ্ছে। দেশ-বিদেশে চক্রান্ত চলছে। গভীর ষড়যন্ত্র করে বেড়াচ্ছে এই দলটি। ২২ জুলাই শনিবার বিকেলে নবনির্মিত নারায়ণগঞ্জ স্মৃতিসৌধ উদ্বোধনকালে মন্ত্রী এসব কথা বলেন।
আ.ক.ম মোজাম্মেল আরও বলেন, বঙ্গবন্ধুর নির্দেশে মুক্তিযোদ্ধারা অস্ত্র জমা দিয়েছে কিন্তু ট্রেনিং ও চেতনা জমা দেয়নি, তাই মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে এই অপশক্তিকে মোকাবেলা করতে হবে। যারা দেশের স্বাধীনতার পতাকাকে খামচে ধরার চেষ্টা করছে, সেই শকুঁনদের মোকাবেলা করতে হবে।
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী বলেন, বিএনপি মহাসচিব তিন মাস আগে বলেছিলেন এর চেয়ে পাকিস্তান অনেক ভালো। কিন্তু কোন দিক থেকে পাকিস্তান ভালো। আসলে পাকিস্তানের পতাকা তাদের অন্তর থেকে যায়নি। পাকিস্তানকে তারা ভুলতে পারেনি, তাদের অন্তরে পাকিস্তানই রয়ে গেছে৷

add-content

আরও খবর

পঠিত