দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনা দলে যোগ দিলেন ব্রাজিল সমর্থক

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব প্রতিবেদক ) : কাতার ফুটবল বিশ্বকাপের কোয়াটার ফাইনালে ক্রোয়েশিয়ার কাছে হেরে যাওয়ার ক্ষোভে দুধ দিয়ে গোসল করে ব্রাজিলের সমর্থন ছেড়ে আর্জেন্টিনা দলে যোগ দিলেন নারায়ণগঞ্জে জুয়েল রানা (৪৫) নামে এক ব্যাক্তি । ১৭ ডিসেম্বর শনিবার দুপুরে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে হাবিবপুর এলাকায় ইউপি সদস্য আবুল হোসেন তুষারের বাড়িতে এ ঘটনা ঘটে।

এ-সংক্রান্ত একটি ভিডিও সন্ধ্যার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আপলোড করলে তা ভাইরাল হয়।  ব্রাজিল থেকে আর্জেন্টিনায় যোগ দেওয়া জুয়েল রানা উপজেলার আষাঢ়িয়ার চর এলাকার বাসিন্দা।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, বালতিতে দুধ রাখা। সেখান থেকে একটি মগে করে জুয়েল মাথায় দুধ ঢালছেন। এসময় স্থানীয় আর্জেন্টিনার সমর্থক ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য আবুল হোসেন তুষারের নেতৃত্ব তিনি আজীবন আর্জেন্টিনার সমর্থক হয়ে থাকবেন বলেও প্রতিশ্রুতি দেন।

এ ব্যাপারে ব্রাজিল সমর্থক জুয়েল জানান, তিনি দীর্ঘদিন ধরে ব্রাজিল দলের সমর্থক। ব্রাজিল ফুটবল দলকে মনে প্রাণে ভালোবাসতেন। কয়েকদিন আগে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার কাছে হেরে যায় ব্রাজিল। এটা তিনি মেনে নিতে পারেননি। এজন্য ক্ষোভে দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিয়ার সমর্থক হয়েছেন।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আবুল হোসেন তুষার বলেন, সোনারগাঁ উপজেলায় আর্জেন্টিনার বিপুল সংখ্যক সমর্থক রয়েছে। আর্জেন্টিনা একটি সেরা দল। সেই বোধোদয় জুয়েল রানার মনে জন্মেছে। আর্জেন্টিনার সমর্থক হওয়ায় তাকে সাধুবাদ।

add-content

আরও খবর

পঠিত