দলাদলি নয়, উন্নয়নে সহযোগীতা চাইলেন সেলিম ওসমান

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : দলাদলি কিংবা অপরাজনীতি নয়, নারায়ণগঞ্জের উন্নয়নের স্বার্থে সকলের সহযোগীতা চাইলেন নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টির প্রার্থী একেএম সেলিম ওসমান। বুধবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় অবস্থিত বিকেএমইএ ভবনের কনফারেন্স রুমে গণমাধ্যমকর্মীদের সাথে মত বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জে এখনো কিছু কাজ বাকি আছে যা ভবিষ্যৎ প্রজন্মের জন্য করে যেতে চাই। তাই সহযোগীতা আমার জন্য নয়, নারায়ণগঞ্জবাসীয় জন্য সহযোগীতা করুন। বন্দরের নীট ওয়্যার ফ্যাক্টরীর কাজ টা করোনা সময় থেকে থেমে গেছে। অনেক ব্রীজ এবং শহরের যানজটের জন্যরেল নিয়েও পরিকল্পনা রয়েছে। আগামীতে এগুলি নিয়ে কাজ করা হবে।

এসম এক গণমাধ্যমকর্মী সদরে অবস্থিত দুইটি সরকারী হাসপাতালের দুর্ভোগ তুলে ধরলে তিনি বলেন, খুব শিঘ্রই এগুলি নিয়ে আমরা বসবো। এখনি হবে বলছি না। সময় লাগবে। খানপুরে ৫শ শয্যার কাজ চলমান রয়েছে। এরপরই ভিক্টোরিয়া হাসপাতালটাতে নজর দিবো। কোন মানুষ যেন সেবা নিতে এসে ভোগান্তিতে না পড়ে, খেয়াল রাখা জবে।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাব সভাপতি আরিফ আলম দিপু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, রোমন রেজা, সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম জোবায়ের সহ ইলেকট্রনিক ও বিভিন্ন গণমাধ্যমের কর্মী।

add-content

আরও খবর

পঠিত