ট্রাক কেড়ে নিলো স্বামী-অন্ত:সত্ত্বা স্ত্রী-সন্তান, গর্ভে বাঁচলো শিশু

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( ডেস্ক রিপোর্টার ) : ট্রাক কেড়ে নিয়েছে একটি পরিবার। সাজানো গোছানো সংসার যেন মুহুর্তেই তছনছ করে দিয়ে গেছে। একই পরিবারের স্বামী-স্ত্রী ও সন্তান চলে গেল ওপারে। ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলায় ট্রাক চাপায় স্বামী-অন্ত:সত্ত্বা স্ত্রী-সন্তানসহ ৩ জন নিহত হয়েছেন।

১৬ জুলাই শনিবার দুপুর আড়াইটায় ত্রিশাল পৌর শহরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের খান ডায়াগনস্টিক সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো : ত্রিশাল উপজেলার রায়মনি গ্রামের ফকির বাড়ির মোস্তাফিজুর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম (৪০), তার অন্ত:সত্ত্বা স্ত্রী রত্না আক্তার (৩০) ও মেয়ে সানজিদা আক্তার (৬)। রত্না বেগম ছিলেন গর্ভবতী। ট্রাক চাপার সময় তার গর্ভ থেকে কন্যা শিশু রাস্তায় পরে যায়। পরে তার স্বজনরা শিশুকে সিবিএমসি মেডিকেল কলেজ হাসপাতালে আনেন। শিশুটি বর্তমানে শঙ্কামুক্ত।

এ বিষয়ে ত্রিশাল থানার পরিদর্শক (তদন্ত) আবু বকর সিদ্দিক বলেন, নিহত স্বামী, স্ত্রী ও তাদের ৫ বছরের সন্তান নিয়ে ওই অন্ত:সত্ত্বা নারীর আল্টাসনোগ্রাফি করাতে এসেছিলেন। রাস্তা পার হওয়ার সময় ময়মনসিংহগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্বামী, স্ত্রী ও সন্তান মারা যায়। ওই অন্ত:সত্ত্বা নারীও গুরুতর আহত হয়। বর্তমানে রাস্তায় যান চলাচল স্বাভাবিক রয়েছে।

পুলিশ জানায়, সাড়ে নয় মাসের গর্ভবতী স্ত্রীর পরীক্ষা-নিরীক্ষা করাতে হাসপাতালের দিকে যাচ্ছিলেন স্বামী জাহাঙ্গীর আলম। সঙ্গে ছিল তাদের মেয়ে সানজিদা। হাসপাতালের কাছাকাছি ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ৩জন নিহত হন। তবে ওই নারীর গর্ভে থাকা শিশুটি বেঁচে রয়েছে। এ ঘটনায় ট্রাক চালককে আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ওসি মাইন উদ্দিন।

add-content

আরও খবর

পঠিত