জামপুরের মাদক ব্যাবসায়ীদের ১৫দিনের আল্টি মেটাম দিলেন- এমপি খোকা

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : জাতীয়পার্টির যুগ্ম মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা সোনারগাঁ জামপুরের মাদক ব্যাবসায়ীদের ১৫ দিনের আল্টিমেটাম দিয়ে বলেছেন , আগামী ১৫ দিনের মধ্যে মাদক ব্যাবসা ছেঁড়েদিয়ে ভালো কাজ করার জন্য। র্নিধারিত সময়ের মধ্যে কেউ মাদক ব্যাবসা না ছাঁড়তে পারে তাহলে জামপুর ছেঁড়ে দেয়ার জন্য অনুরোধ জানান । যদি এর ব্যাতিক্রম হয় তাহলে পরিনাম হবে বয়াবহ সে যতো বড়ই এবং যতো শক্তি শালী মাদক বিক্রেতা চক্র হউক না কেন তাকে বিন্দু পরিমান ছাঁড়দেয়া হবেনা।
২৯ মার্চ মঙ্গলবার বিকালে সোনারগাঁয়ের জামপুর – মাঝেরচর এমএসজিকে উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বক্তব্য কালে তিনি এপ্রসংঙ্গে আরো বলেন ,যদি কেউ পরিবার পরিজনের জন্য মাদক ব্যাবসা করেন তাহলে মাদক ব্যাবসা ছেঁড়ে সরাসরি তার সাথে দেখা করলে সে ব্যাক্তির রুটি রুজির ব্যাবস্থা করে দেয়ার অঙ্গিকার ব্যাক্ত করেন তিনি। কারণ এই মাদকের কারণে পড়ে আমাদের দেশের ভবিষ্যৎ অন্ধকারে র্নিম্মজিত হচ্ছে সেই সাথে পাল্লাদিয়ে বেড়ে চলেছে সমাজে অপরাধ প্রবণতা ।
মঙ্গলবার দিনব্যাপী অনুষ্ঠানের বিকেলে অত্র বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি খন্দকার নূর এ আলমের সভাপতিত্বে পুরস্কার বিতরন অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র উপজেলা জাতীয় পার্টি সাংগঠনিক সম্পাদক আবু তালেব চৌধুরী জিসান, মো. মাসুম ভূঁইয়া, এড. মো. ইসমাইল, সোহরাব আল কাদরি, মো. ওমর ফারুক ভূঁইয়া, প্রধান শিক্ষক আব্দুল রউফ মাষ্টার, বীরমুক্তিযোদ্ধা ওসমান গণি, ২নং ওয়ার্ড জাতীয় পার্টি সভাপতি মো. আশরাফুল ইসলাম, মো. এমরান ভূঁইয়া, এড. আবুল কালাম, মো. ছালা উদ্দিন মাষ্টার, খন্দকার তরিকুল ইসলাম, ছাত্র সমাজের মাহাবুব হাসান, জমিলা খাতুন মেম্বার, আহম্মেদ শরীফ ভূঁইয়া, মো. শরীফুল ইসলাম শরীফ, যুবলীগ নেতা মো. নজরুল ইসলাম, মো. নাজমূল হোসেনসহ শত শত নেতা-কর্মী, শিক্ষার্থীবৃন্দ, শিক্ষকবৃন্দ ও অত্র এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।
প্রধান অতিথি বলেন, আগামী এক বছরের মধ্যে জামপুর ইউনিয়নের শতভাগ উন্নয়ণ কাজ সম্পূর্ন করবেন এবং প্রতিটি ইউনিয়নে খেলার মাঠ নির্মাণ করবে। তিনি বলেন, মাষ্টার প্লানের মাধ্যমে উপজেলার তৃণ্যমূল পর্যায়ে উন্নয়ন করা হবে। তিনি অত্র বিদ্যালয়ের সোলার প্যানেল , বিদ্যালয়ের মাঠ ভরাট করাসহ ভবনের নির্মাণ কাজের উন্নয়ণের আশ্বাস প্রদান করছেন।

add-content

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

পঠিত