চা পাতার প্যাকেটে মিললো গাঁজা

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( সংবাদ বিজ্ঞপ্তি ) : মুন্সীগঞ্জে মো. আবুল হোসেন (৪৩) নামে ছদ্মবেশী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ১১ এর সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে ১২ জুন রবিবার সন্ধ্যায় মুন্সীগঞ্জ সদর থানাধীন মানিকপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ওই আসামীকে গ্রেফতার করা হয়। অভিযানকালে গ্রেফতারকৃত আসামীর কাছ থেকে ১টি মোবাইল ফোন এবং ৭০টি চা পাতার প্যাকেটে বিশেষ কৌশলে সংরক্ষিত ১৪ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব।

১৩ জুন সোমবার নারায়ণগঞ্জ বার্তাকে র‌্যাব ১১ এর সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু বিষয়টি নিশ্চিত করে এক সংবাদ প্রেরিত বার্তায় তিনি জানান, গ্রেফতারকৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্যে মাদক পাচারের নিত্য নতুন কুটকৌশল অবলম্বন করে মাদক পাচার করে থাকে। এরই ধারাবাহিকতায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখকে ফাঁকি দিতে গ্রেফতারকৃত আসামী চা পাতা ব্যবসায়ী সেজে চা পাতার প্যাকেটে চা পাতার পরিবর্তে বিশেষ কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংরক্ষণ করে দীর্ঘদিন যাবৎ পরিবহন করে নিয়ে এসে মুন্সীগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক অনুসন্ধানে জানা যায়।

র‌্যাব ওই কর্মকর্তা আরও জানান, মাদকের করাল গ্রাস হতে সমাজকে মুক্ত করতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব ১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

add-content

আরও খবর

পঠিত