কাজলের ওপেন হার্ট সার্জারী সম্পন্ন: সকলকে আগামী ৭২ ঘন্টা হাসপাতালে না আসার অনুরোধ

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( বিশেষ প্রতিনিধি  ) : খালেদ হায়দার খান কাজলের ওপেন হার্ট সার্জারী সফলভাবে সম্পন্ন হয়েছে। সকাল সাড়ে ৯টা থেকে  বিকাল সাড়ে ৪টায় পর্যন্ত টানা ৭ ঘন্টা স্থায়ী অপারেশনে ৪টি ব্লকের বাইপাস সম্পন্ন করেন ৬ সদস্যের মেডিকেল বোর্ড। বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডা. সাহাবুদ্দিনের তত্ত্বাবধায়নে কাজলের এই বাইপাস সম্পন্ন হয়। হাসপাতাল সূত্র জানিয়েছেন, বিকাল পৌনে ৫টায় খালেদ হায়দার খান কাজলকে আগামী ৭২ ঘন্টা ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষনে রাখা হয়েছে।

এদিকে পরিবারের পক্ষ থেকে যারা কাজলের জন্য দোয়া করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে। তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে উঠেন সেজন্য পরম করুনাময়ের কাছে দোয়া প্রার্থনা করা হয়েছে। বিশেষ করে ডাক্তারদের পরামর্শে আগামী ৭২ ঘন্টা সকলকে হাসপাতালে না আসার জন্য পরিবারের পক্ষ থেকে বিনীত অনুরোধ জানানো হয়েছে।

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান, সকাল থেকে ঢাকার এ্যাপোলো হাসপাতালে অবস্থান করছেন। তিনি সার্বক্ষনিক কাজলের শারিরীক অবস্থার খোঁজ খবর রাখছেন। সেখানে অবস্থান করছেন মহানগর আওয়ামীলীগ সভাপতি আনোয়ার হোসেন, আওয়ামীলীিগ নেতা রোকনউদ্দিন, বিকেএমইএ-র সহ-সভাপতি (অর্থ) জিএম ফারুক, চেম্বার পরিচালক ফারুক বিন ইউসুফ পাপ্পু, খন্দকার সাইফুল , শাহাদাৎ হোসেন সাজনু, ব্যাংকার আশরাফ ফেরদৌস কালুন, হোসিয়ারী সমিতি নেতা আজিজুর রহমান বাদল, মহানগর জাতীয় পার্টির সাধারন সম্পাদক আকরাম আলী শাহীনসহ অসংখ্য বন্ধু-বান্ধব, সহকর্মী, সামাজিক, সাস্কৃতিক, রাজনৈতিক, পেশাজীবী  ব্যক্তিত্ব ও আত্মীয়-স্বজন এপোলো হাসপাতালে অবস্থান করছেন।

add-content

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

পঠিত