ওরা আজও চায় আমাদের মানচিত্রসহ পতাকাটি চিড়ে খেতে- এমপি খোকা

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়নগঞ্জ ৩ আসনের এমপি ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা  বলেছেন , পাক হায়ানাদের দোহরদের প্রেতআত্মারা আজও সুযোগের অপেক্ষা করে ঘাপতি মেরে বসে আছে। ওরা আজও চায় আমাদের মানচিত্র সহ লাল সবুজের পতাকাটি চিড়ে খেতে। কিন্তু রাখে আল্লা মারে কে ? আমাদের বাংঙ্গালী জাতীর উপর আল্লাহ্র অশেষ রহমত রয়েছে যার কারণে এদেশের মানুষের র্দূভোগ র্দূরদশা লাগবের জন্য রাষ্ট্র পরিচালনার দায়িত্বে আশিন করেছেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্য জননেত্রী শেখ হাসিনার উপর। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের জীবন বাজী রেখে লড়ে যাচ্ছেন সেই সাথে এদেশের মানুষের ভাগ্য উন্নয়ের নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন।

উক্ত অনুষ্ঠানে যোগদানের আগে তিনি সকালে সোনারগাঁ মহিলা কলেজ সংলগ্ন তিন রাস্তার মোড়স্থ বিজয়স্তম্ভে পুস্পস্তবক অর্পন করেন।1

২৬ মার্চ শনিবার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সোনারগাঁ উপজেলা পরিষদের আয়োজনে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যদের সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন , বাংলার রাখাল রাজা বঙ্গবন্ধু শেখ মুজিবের আহব্বানে সারা দিয়ে এদেশের আপামর জনতা হাজার বছরের পরাধীনতার শৃঙ্খল ভেঙ্গে ৭১ সনের আজকের এই দিনে বিশ্বের বুকে লাল সবুজের পতাকাটি উত্তোলন করেছিলেন এদেশের ¯্রষ্ঠে সন্তানরা।  আর আজ  তাদের স্বাধীনতার স্বার্বভূমত্বকে টিকিয়ে রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজও লড়ে যাচ্ছেন।
সোনারগাঁ থানা র্নিবাহী কর্মকর্তা আবু নাসের ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ সোনারগাঁ উপজেলার ভারপ্রাপ্ত সভাপতি এড :সামশুল ইসলাম ভূঁইয়া , ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম ,জিপি এড: হুমায়ুন কবীর, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ওসমান গনি,সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্ মো: মঞ্জুর কাদের পিপিএম, উপস্থিত ছিলেন বারদীর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জহিরুল ইসলাম  , ওমারগাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,মহিলা আওয়ামীলীগের এড: নূরজাহান বেগম,নোয়াগাঁ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ইউসুফ দেওয়ান , সাংবাদিক তুষার প্রমূখ। বক্তব্যের পালা শেষে মুক্তিযোদ্ধাদের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলেদেন অনুষ্ঠানের অতিথিবৃন্ধ।

add-content

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

পঠিত