অসুস্থ রোগীদের পাশে ফল প্যাকেট নিয়ে ছুটে গেল “ নারায়ণগঞ্জস্থান ”

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( সৈয়দ রিফাত ) : এবার পবিত্র ঈদ উল ফিতরের দিন হাসপাতালের অসুস্থ রোগীদের পাশে ঈদ উপহার হিসেবে ফল প্যাকেট নিয়ে ছুটে গিয়েছিলেন জেলার জনপ্রিয় ফেসবুক গ্রুপ নারায়ণগঞ্জস্থান গ্রুপের সেচ্ছাসেবকরা।

হাসপাতালে পরিবার পরিজন বিহীন প্রায় একাকী চিকিৎসাধীন থাকা অসুস্থ রোগীদের পাশে খোঁজ খবর নিতে ৩ই মে মঙ্গলবার ঈদের নামাজের পর ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে নারায়ণগঞ্জের ৩টি ভিন্ন সরকারি হসপাতালে নারায়ণগঞ্জস্থানের উদ্যোগে ক্ষুদ্র প্রচেষ্টা ঈদ উপহার প্রদান করা হয়।

এসময় হাসপাতালে ডিউটিরত স্টাফদের মধ্যেও ঈদ উপহার ফল প্যাকেট দেওয়া হয়েছে। ঈদ উপহার ফল প্যাকেট বিতরণকালে নারায়ণগঞ্জস্থান এর এডমিন প্রধান আরিফিন রওশন হৃদয়, এডমিন এম এইচ অপু, নাসির উদ্দিন শুভ, বিরাজ কুমার পাল, সিফাত, রিপা, সিজু, রাব্বি, সিয়াম, রিমু, বিথী, পান্না, সোহাগ, আমিন, রাফায়েত, আকাশ সহ অন্যান্য সেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জস্থান এর এডমিন প্রধান হৃদয় নারায়ণগঞ্জ বার্তার প্রতিবেদকে বলেন, ঈদের দিন নারায়ণগঞ্জস্থান গ্রুপের উদ্যোগে ক্ষুদ্র প্রচেষ্টা ঈদ উপহার ২০২২ এর সর্বশেষ পর্ব ছিল ফ্রুটস প্যাক উপহার সেটা আমরা ৩ টি সরকারি হাসপাতালে অসুস্থ রোগী ও ডিউটিরত স্টাফদের মধ্যে দিতে পেরেছে, আলহামদুলিল্লাহ। সেই ৩টি হাসপাতাল হলো : খানপুরের অবস্থিত নারায়ণগঞ্জ ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতাল, নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া হাসপাতাল) এবং নারায়ণগঞ্জ ডায়বেটিস হাসপাতাল।

তিনি আরও বলেন, পরিবার পরিজন বিহীন প্রায় একাকী হাসপাতালে চিকিৎসাধীন থাকা, রোগীদের চিকিৎসার খোজ খবর নেয়া এবং তাদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নেয়ার মাধ্যমে খুব সুন্দর একটি ঈদ আয়োজন উপভোগ করার তৌফিক মহান আল্লাহ তায়ালা আমাদের দান করেছেন।

কৃতজ্ঞতা প্রকাশ করে আরিফিন রওশন হৃদয় বলেন, ক্ষুদ্র প্রচেষ্টা ঈদ উপহার ২০২২ এর প্রোগ্রাম সফল ভাবে সম্পন্ন করতে পারায় মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা করছি এবং যে সকল মেম্বার এবং ভলেন্টিয়াররা শ্রম বা অর্থ দিয়ে এই প্রোগ্রামটি বাস্তবে রুপান্তরিত করেছেন তাদের সকলকে অসংখ্য ধন্যবাদ এবং আপনাদের প্রতি ভালোবাসা রইলো। এছাড়া আমাদের আরও ২ হাজার টাকা অবশিষ্ট রয়েছে তা দিয়ে এবং আরও কিছু এড করে আমরা একজন অসুস্থ রোগীর চোখের ছানি অপারেশন করাবো, ইনশা-আল্লাহ্।

add-content

আরও খবর

পঠিত