ইউপি সদস্যের বাড়িতেই মিনি ফেন্সিডিলের বার !

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব সংবাদদাতা ) : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউপি সদস্য সোহেল মিয়ার বাড়িতেই অবৈধ ফেন্সিডিলের আসর বসে বলে অভিযোগ উঠেছে অনেক দিন ধরেই। আর সেখানে ফেন্সিডিল পরিবেশন করেন তারই শিষ্য হাবিবুর ও ফয়সাল। এ নিয়ে দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অভিযোগ জানিয়ে আসছে এলাকাবাসী।

অবশেষে ২৮ জুলাই বৃহস্পতিবার ভোর সোয়া ৪টার দিকে ওই ইউপি সদস্যের বাড়িতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৩ এর একটি টিম অভিযান চালায় । এ সময় ৩৯ বোতল ফেন্সিডিলসহ হাবিবুর ও ফয়সাল নামে ২ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব।

স্থানীয়রা জানায়, পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী সোহেল সম্প্রতি ব্রাহ্মন্দী ইউনিয়নের ৩নং ওয়ার্ডে  ইউপি নির্বাচনে মাদক ব্যবসা ছেড়ে দিয়ে এলাকাকে মাদকমুক্ত করার প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনে জয়লাভ করে। সোহেল নির্বাচনে বিজয় লাভ করে তার মাদক ব্যবসা আরও বিস্তার লাভ করে।

তবে ব্রাহ্মন্দী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য সোহেল মিয়ার দাবি, আগে মাদক ব্যবসা করলেও প্রতিশ্রুতি অনুযায়ী এলাকাকে মাদকমুক্ত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

এ ঘটনায় র‌্যাবের ডিএডি আব্দুল আউয়াল বাদী হয়ে মাদক আইনে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন। ওই দিন বিকালে গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

র‌্যাবের বরাত দিয়ে আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক বিক্রেতা। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় ফেন্সিডিল সহ নিষিদ্ধ মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল।

add-content

আরও খবর

পঠিত