আ.লীগের লেবাসধারী আঙ্গুল ফুলে কলা গাছ হয়েছে : চেয়ারম্যান চন্দন শীল

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : সাত তা‌রি‌খের নির্বাচ‌নে চ্যা‌লেঞ্জ গ্রহন ক‌রে বিজয়ী হ‌য়ে‌ছি ব‌লে মন্তব্য ক‌রে নারায়ণগঞ্জ জেলা প‌রিষদ চেয়ারম্যান চন্দন শীল ব‌লে‌ছেন, নারায়ণগ‌ঞ্জে আওয়ামীলী‌গের লেবাসধারী অ‌নে‌কেই আঙ্গুল ফু‌লে কলা গাছ হ‌য়ে‌ছে তা‌দের‌কে এ যু‌দ্ধে পাইনি। এ যু‌দ্ধে বিজয় না পে‌লে আমা‌দের অস্তিত্ব বি‌লিন হ‌য়ে যেত। শনিবার ( ২ জানুয়ারী) সকা‌লে হাজিগঞ্জ এলাকায় মহানগর স্বেচ্ছা‌সেবক লী‌গের উদ্যো‌গে অসহায়দের মা‌ঝে কম্বল ‌বিতরণ অনুষ্ঠা‌নে তি‌নি এসব কথা ব‌লেন।

লেবাসধারীদের প্রসঙ্গ টেনে তিনি বলেন, এই যুদ্ধে তাদের আমরা পাইনি। ওদের চক্রান্ত চলতেই থাকবে। ওদের কারণে আওয়ামী লীগ সাংগঠনিকভাবে দুর্বল হয়ে পড়েছে। এখানে অনেক স্মৃতি আছে। এই হাজীগঞ্জ আওয়ামী লীগের দূর্গ, মুক্তিযোদ্ধাদের দূর্গ। আমি তাদের সকলকে স্মরণ করছি। আপনাদের অক্লান্ত পরিশ্রমের কারণে দানবীর খ্যাত সেলিম ওসমান এখানে পুনরায় নির্বাচিত হয়েছে। আপনাদের পরিশ্রম এটা। তাই আমি আপনাদের কৃতজ্ঞতা জানাই।

নাসিক ১১ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো. জাবেদ হোসনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ স্বপন সরদারের সঞ্চালনায় এতে প্রধান আলোচক হি‌সে‌বে বক্তব্য রা‌খেন মহানগর স্বেচ্ছা‌সেবক লীগের পূণরায় প্রস্তা‌বিত সভাপতি মো. জু‌য়েল হো‌সে‌ন।

চেয়ারম্যান আরো বলেন, জেলা পরিষদ থেকে যা যা করা যায় আমি তাই করার চেষ্টা করবো। আপনারা শুধুমাত্র একটি আবেদন করবেন। আমার কাছে কোন কিছু দাবি করতে হবে না। তার জন্য আমি চেয়ারম্যান হইনি। আমি জেলা পরিষদের চেয়ারম্যান মানে আপনারা নিজেদেরকে চেয়ারম্যান মনে করবেন। জেলা পরিষদে গিয়ে সরাসরি আমার রুমে বসবেন । ক্লাবের বিষয়গুলো বলতে গেলে ক্লাবের জন্য সাংস্কৃতিক বিষয়গুলোর জন্য আমি জেলা পরিষদের কিছু করতে না পারলেও আমি অন্যভাবে করার চেষ্টা করবো।

তিনি আরো বলেন, বিভিন্ন ধরনের ভাতা দেওয়া আছে যেমন বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা ইত্যাদি আরও অনেক ধরনের ভাতা দেওয়া হচ্ছে। কিন্তু আমরা একটা সিস্টেমের মধ্যে নাই বলে বিষয়টি এতো জটিল মনে হচ্ছে। কিন্তু আমরা যদি একটা কাঠামোর মধ্যে দিয়ে যেতে পারি। তার জন্য স্বেচ্ছাসেবক লীগ স্বেচ্ছাসেবক হিসেবে সরকারের যে ভাতা গুলো আছে। সেগুলো আপনাদের মাঝে তুলে দিতে পারবে বলে আমি আশা করি।

আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা মুক্তিযুদ্ধ কমান্ডের সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এডভোকেট নুরুল হুদা, ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ জসিম, আওয়ামী লীগ নেতা মাহাল উদ্দিন মালু, এছহাক মিয়া, অ্যাডভোকেট আলাউদ্দিন, সেলিম আহমেদ হেনা, কামাল হোসেন, ১৩নং ওয়ার্ড স্বেচ্ছা সেবক লীগের প্রস্তাবিত সভাপতি রাকিব হাসান, ১১নং ওয়ার্ড যুবলীগ নেতা আরমান হোসেন, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জিতু, স্বেচ্ছাসেবকলীগ নেতা জুম্মান, খলিশ, রাজিব, আসলাম, আনাস, ইমরান, অপু, নুরুজ্জামান, নয়ন, সোহেল, রহমান ও বিকাশসহ অন্যান্যরা।

add-content

আরও খবর

পঠিত