আল্লাহর দরবারে কোটি শুকরিয়া খোকার মতো এমপি পেয়েছি-মেয়র সাদেক

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : মহান আল্লাহ রাব্বুল আল অমিনের দরবারে কোটি কোটি শুকরিয়া যে, লিয়াকত হোসেন খোকার মতো একজন সুযোগ্য এমপি আমরা পেয়েছি তিনি সোনারগাঁবাসীর জন্য নেয়ামত উল্লেখিত কথাগুলো বলেছেন সোনারগাঁ পৌরসভার জনপ্রিয় মেয়র সাদেক হোসেন। সোনারগাঁ কৃষ্ণপুর আমরাসুখী সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে অসহায় দরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানের পূর্বে বক্তব্য কালে মেয়র সাদেক আরো বলেন দেশ স্বাধীন হওয়ার পর এমন একজন জনপ্রতিনিধি আমাদের সোনারগাঁবাসীর কপালে জোটেনি ।

আরো আগে যদি লিয়াকত হোসেন খোকার মতো মানুষ আমাদের এমপি হয়ে আসতেন তাহলে সোনারগাঁয়ে আজকোন সমস্যাই থাকতোনা। তিনি এমপি হয়ে আসার পর বিগত ২ বৎসরে আমাদের সোনারগাঁয়ে যে পরিমান উন্নয়ন কাজ হয়েছে তার সিকি ভাগ কাজ ও বিগত এমপিদের আমলেহয়নি। কোন প্রয়োজন হলে আগের এমপিদের সাথে স্বাক্ষাত করতে হলে দিনের পর দিন ধর্ণা দিতে হতো তারা বসবাস করতেন রাজধানীর ঢাকায়, সপ্তাহে ২ থেকে ৩ দিন আসতেন তাও তাদের র্নিধারিত কোন না কোন অনুষ্ঠানে সেসব অনুষ্ঠান শেষ হলেই দ্রুত চলে যেতেন ঢাকায়। এতে করে সোনারগাঁয়ের সাধারণ মানুষতাদের সমস্যার কথাটি বলতেপারতেন না তাছাড়া এমপি সাহেবদের সময় ও থাকতোনা । আর আমাদের এই এমপি লিয়াকত হোসেন খোকা প্রতিদিন সোনারগাঁয়ে আসেন প্রতিদিন সোনারগাঁবাসীর সমস্যার কথা শোনার সাথে সাথেই সমাধানের পদক্ষেপ নেন।

মঙ্গলবার ৯ ফেব্রুয়ারী বিকালে উপজেলার কৃষ্ণপুর গ্রামে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন সোনারগাঁ মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মিনী ডালিয়া লিয়াকত।

উপজেলার সাবেক বাইস চেয়ারম্যান মহিলা সমিতির নেত্রী কহিনূর ইসলাম রুমা, অধ্যক্ষ মাহমুদা ইসলাম ফেন্সি, কাউন্সিলার জায়েদা আক্তার মনি, মহিলা সংস্থার নেত্রী ও মানিবাধিকার কর্মকর্তা জাহানারা বেগম প্রমুখ।

add-content

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

পঠিত