আজ সাংবাদিক সৈয়দ লিংকনের জম্মদিন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( স্টাফ রিপোর্টার ) : নারায়ণগঞ্জ জেলার তরুন ও মেধাবী সাংবাদিক এবং নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল নারায়ণগঞ্জ বার্তা ডট কম এর প্রকাশক ও সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন শুভ জম্মদিন আজ। আজকের এই  দিনে ১৬ই মার্চ প্রাচ্যের ড্যান্ডি খ্যাত নারায়ণগঞ্জ জেলায় জন্মগ্রহণ করেন তিনি।

এদিকে, সাংবাদিক লিংকন শিক্ষাগত যোগ্যতায় গ্রাজ্যুয়েট। তাছাড়াও কম্পিউটার ডিপ্লোমা ইন ডিজিটাল ইন্টারেকটিভ মাল্টিমিডিয়া ও সংবাদ উপাস্থাপনাসহ, প্রিন্ট, অনলাইন এবং ইলেকট্রনিক মিডিয়ার বিশেষ প্রশিক্ষন অর্জন করেছে। পেশা ও নেশা হিসেবে ওতপ্রোতভাবে সাংবাদিকতার সাথে জড়িত আছেন। বর্তমানে আনন্দ টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন তিনি। এছাড়া দৈনিক সংবাদর্চচা পত্রিকায় বিশেষ প্রতিবেদক হিসেবে কর্মরত আছেন।

তাছাড়া এরআগে ২০২০ সালের ২৭ নভেম্বর শুক্রবার রাতে কক্সবাজার জেলা সাংস্কৃতিক কেন্দ্র এর অডিটরিয়ামে আনন্দ টেলিভেশন এর আনন্দ উৎসব অনুষ্ঠানে বাংলাদেশ সরকার অনুমোদিত স্যাটেলাইট চ্যানেল আনন্দ টিভির সকল জেলা প্রতিনিধিদের মধ্যে অনুসন্ধানী প্রতিবেদনে শ্রেষ্ঠ প্রতিবেদক হিসেবে নির্বাচিত হয়ে সম্মাননা ক্রেষ্ট পেয়েছিলেন লিংকন।

এছাড়াও লিংকন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক, বাংলাদেশ প্রেস এন্ড হিউম্যান রাইটস ফাউন্ডেশনের কোষাদক্ষ, মুক্তিযোদ্ধ প্রজম্ম কমান্ড এর সাংগঠনিক সম্পাদক সহ বিভিন্ন সংগঠনের সাথে জড়িত রয়েছেন তিনি। এদিকে, সাংবাদিক লিংকন সকলের নিকট তার পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া চেয়েছেন। বিশেষ করে বাসায় গুরুত্বর অসুস্থ পিতার রোগ মুক্তি ও দ্রুত সুস্থতায় কামনায় সকলের নিকট দোয়া কামনা করেন লিংকন।

অনলাইন সংবাদ মাধ্যম নারায়ণগঞ্জ বার্তা ডট কম এর প্রকাশক ও সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন এর শুভ জন্মদিনে নারায়ণগঞ্জ বার্তা পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। সৈয়দ সিফাত আল রহমান লিংকনের উজ্জল ভবিষ্যত ও সাফল্য কামনা করে জন্মদিনের শুভেচ্ছা ও অভিন্দন সহ র্দীঘায়ু কামনা করছেন নারায়ণগঞ্জ বার্তা ডট কম এর প্রধান উপদেষ্টা ও প্রবীণ সাংবাদিক এবং বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সৈয়দ লুৎফর রহমান, নারায়ণগঞ্জ বার্তা ডট কম এর সহ বার্তা সম্পাদক সৈয়দ রিফাত আল রহমান, সৈয়দ লিংকনের সহধর্মিনী মিফতাহুল জান্নাত চাঁদনী ও একমাত্র পুত্র সন্তান সৈয়দ শারাফ আল মুন্তাকীম আযান সহ পরিবারের সদস্যরা।

জন্মদিন, শুভ জন্মদিন !!

ফুলেরা ফুটেছে হাসি মুখে

বাড়ছে ভ্রমরের গুঞ্জন,

পাখিরাও গাইছে নতুন সুরে

জানাতে আপনাকে অভিনন্দন !

নদীতে বইছে খুশির জোয়ার

বাতাসে সুবাসিত কলরব,

আপনাকে নিয়েই মাতামাতি আজ

আপনার জন্যই সব !

জীবনকে উৎসর্গ করুন মানুষের তরে,

পৃথিবীকে করুন ঋণী,

গাইবে সবাই  আপনারই জয়গান

রাখবে মনে চিরদিনই।

জীবন হোক ছন্দময়

স্বপ্নগুলো রঙিন,

ভালোবাসায় ভরে উঠুক

আপনার  জন্মদিন !

জন্মদিন, জন্মদিন শুভ জন্মদিন !!!

add-content

আরও খবর

পঠিত