আজ খোরশেদ এর জন্মদিন, না.গঞ্জবাসীর দোয়া ও সমর্থন কামনা

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : আজ ২৩শে জানুয়ারি রবিবার আলোচিত সেই করোনা হিরো, মানবিক সংগঠন টিম খোরশেদ এর টিম লিডার এবং সদ্য সমাপ্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এর (নাসিক) নির্বাচনে টানা চতুর্থবারের মত নির্বাচিত কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ এর ৪৮তম জম্মদিন। ৪৭টি বছর পেরিয়ে আজ ৪৮ বছরে পর্দাপনে নারায়ণগঞ্জ বার্তা ২৪ পরিবারের পক্ষ থেকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

এদিকে ৪৮ তম জন্মদিনে আধুনিক ও মানবিক নারায়ণগঞ্জ গড়ার ও ভোটাধিকার এবং গণতন্ত্র পুনরুদ্ধারে খোরশেদ এর অঙ্গীকার। নাসিকের চার বারের নির্বাচিত  কাউন্সিলার ও রাজনৈতিক কর্মী মাকছুদুল আলম খন্দকার খোরশেদ এর জম্মদিন উপলক্ষে তিনি বিগত দিনগুলিতে প্রাপ্ত সমর্থন ও ভালবাসার জন্য সন্মানিত নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন, আগামী দিনেও আমি দল-মত, জাতি-ধর্ম নির্বিশেষে নারায়ণগঞ্জ বাসীর দোয়া, সমর্থন ও ভালবাসা কামনা করি।

খোরশেদ আরো বলেন, তৃণমূলের একজন জনপ্রতিনিধি হিসাবে মহান আল্লাহ তায়ালার রহমতে যতদিন বেচে থাকি ততদিন একটি বাসযোগ্য ও মানবিক মহানগরী গড়ার কাজে নিজেকে নিয়োজিত রাখবো। কোন রক্ত চক্ষুকে পরোয়া করবো না। নিজের যে কোন ত্যাগের বিনিময়ে হলেও জনগণের দেয়া ভোটের মর্যাদা রক্ষা করতে একটি বাসযোগ্য আধুনিক ও মানবিক নারায়ণগঞ্জ গড়তে কোন আপোষ করবো না, ইনশা আল্লাহ্।

পাশাপাশি কাউন্সিলর খোরশেদ বলেন, কোন ষড়যন্ত্রই আমাকে শহীদ জিয়ার আদর্শ থেকে বিচ্যুত করতে পারবে না। আমি গণতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধারের সংগ্রামে সর্বোচ্চ ত্যাগ শিকার করতে সর্বদা প্রস্তুত।

এদিকে, কাউন্সিলর খোরশেদ চলতি বছরের গত ১৬ই জানয়ারি সদ্য সমাপ্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এর (নাসিক) নির্বাচনে ২৭ টি ওয়ার্ডের মধ্যে চতুর্থ বারের মত সর্বোচ্চ  ভোটে ও তৃতীয় বারের মত সর্বোচ্চ ভোটে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। এবার তিনি নিকটতম প্রার্থীর চেয়ে ১২৭০০ ভোট বেশী পেয়েছেন। সকল কিছুর জন্য আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে শোকরিয়া আদায় ও নারায়ণগঞ্জ বাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন কাউন্সিলার খোরশেদ।

কাউন্সিলার মাকছুদুল আলম খন্দকার খোরশেদ এর শুভ জন্মদিন। খন্দকার পরিবারে জম্ম খোরশেদ এর উজ্জল ভবিষ্যত ও সাফল্য কামনা করে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন সহ র্দীঘায়ু কামনা করেছেন সংবাদ মাধ্যম নারায়ণগঞ্জ বার্তা ডট কম এর পরিবারের সদস্যরা।

জন্মদিন, শুভ জন্মদিন !!

ফুলেরা ফুটেছে হাসি মুখে

বাড়ছে ভ্রমরের গুঞ্জন,

পাখিরাও গাইছে নতুন সুরে

জানাতে আপনাকে অভিনন্দন !

নদীতে বইছে খুশির জোয়ার

বাতাসে সুবাসিত কলরব,

আপনাকে নিয়েই মাতামাতি আজ

আপনার জন্যই সব !

জীবনকে উৎসর্গ করুন মানুষের তরে,

পৃথিবীকে করুন ঋণী,

গাইবে সবাই আপনারই জয়গান

রাখবে মনে চিরদিনই।

জীবন হোক ছন্দময়

স্বপ্নগুলো রঙিন,

ভালোবাসায় ভরে উঠুক

আপনার জন্মদিন !

শুভ জন্মদিন, শুভ জন্মদিন শুভ জন্মদিন !!!

add-content

আরও খবর

পঠিত