আইভীর ভাইয়ের মামলায় সাংবাদিক লিংকন গ্রেফতার

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( স্টাফ রিপোর্টার ) : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভীর ভাই আলী রেজা রিপনের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের (আইসিটি অ্যাক্টে) দায়ের করা মামলায় নারায়ণগঞ্জ বার্তা ২৪ ডটকম এর সম্পাদক ও আনন্দ টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি এবং নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকনকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। ১৯ই নভেম্বর শুক্রবার মধ্যরাত ২টার দিকে শহরের কলেজ রোডের বাসা থেকে সাংবাদিক লিংকনকে গ্রেফতার করে এরপর ফতুল্লা মডেল থানায় নিয়ে যাওয়া হয়। সকালে পুলিশ সাংবাদিক লিংকনকে আদালতে প্রেরণ করেন।

গ্রেফতারের পূর্বে সাংবাদিক লিংকন রাত ২ টা ৫ মিনিটে তার নিজস্ব ফেসবুক পোস্টে লিখেন, এই মূহুর্তে আমাকে পুলিশ এসে নিয়ে যাচ্ছে, মেয়র আইভীর ভাইয়ের করা আইসিটি মামলার জন্য, দয়া করে আমার সহকর্মী, সকলের সহযোগীতা চাই।

জানা গেছে, একটি সংবাদ প্রকাশের জের ধরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর ছোট ভাই আলী রেজা রিপন ২০১৭ সালের ১৫ এপ্রিল আইসিটি আইনে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় তিনটি মামলা করেন। তিনটি পৃথক মামলায় দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি রাজু আহমেদ, নারায়ণগঞ্জ বার্তা ২৪ ডটকম এর সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন, নির্বাহী সম্পাদক মাহমুদ হাসান কচি ও নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত স্থানীয় দৈনিক ডান্ডিবার্তার সম্পাদক হাবিবুর রহমান বাদলকে বিবাদী করা হয়।

এদিকে, মধ্যরাতে সুশিক্ষিত তরুণ ও মেধাবী সাংবাদিক সৈয়দ লিংকনকে গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে বিভিন্ন গণমাধ্যম ও সহকর্মীরা। তাছাড়া মেয়র সেলিনা হায়াত আইভীর ভাই আলী রেজা রিপনের করা মামলা প্রত্যাহার করার দাবি এবং অবিলম্বে নি:শর্ত মুক্তির দাবি জানানো হচ্ছে।

add-content

আরও খবর

পঠিত