অসমাপ্ত কাজ গুলো সম্পন্ন করা হবে : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টি মনোনীত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান বলেছেন, আমরা আওয়ামী লীগকে চিনিনা, জাতীয় পার্টিকে চিনিনা, বিএনপিকেও চিনি না। আমাদের পরিচয় আমরা বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক। কিছু রাজাকার আলবদর আছে যারা নাকি আজকেও ট্রেনে আগুন দিয়ে ৪ জন মানুষকে হত্যা করেছে। আমি নির্বাচিত হলে অসমাপ্ত কাজ গুলো সম্পন্ন করাসহ ঘারমোড়া এলাকায় একটি স্কুলসহ কলেজ নির্মান করা হবে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ঘারমোড়া ঈদগাহ ময়দানে এক নির্বাচনী মতবিনিময় সভায় এ কথা বলেন।

তিনি বলেন, এই বৃদ্ধ বয়সে আমার নির্বাচন করার কোন দরকার ছিল না। কিছু কাজে আটকে গেছি। আমি নির্বাচন করতেও চাইনি। কারন আমার শারীরিক অবস্থা সবাই জানেন। এলাকায় এলাকায় মসজিদে মসজিদে আমার নামে দোয়া হয়েছিল। মানুষের দোয়ায় আমি আজ এখানে দাঁড়িয়ে বক্তব্য দিতে পারছি।

সেলিম ওসমান বলেন, কলাগাছিয়া ইউনিয়নে ৮০ ভাগ কাজ এখনো বাকি আছে। করোনার ২ বছর ও ইউক্রেন যুদ্ধের কারনে উন্নয়ন কাজগুলো এখনো অসমাপ্ত রয়েছে। আমি নির্বাচিত হলে অসমাপ্ত কাজ গুলো সম্পন্ন করাসহ ঘারমোড়া এলাকায় একটি স্কুলসহ কলেজ নির্মান করা হবে।

কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মাঈনউদ্দিন আহাম্মেদের সভাপতিত্বে নির্বাচনী মত বিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. খোকন সাহা, সাংগঠনিক সম্পাদক এড. মাহামুদা মালা, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, জেলা জাতীয় পার্টির সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু ও কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান ও বন্দর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক সাহাদাত হোসেন, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন জসু, মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন প্রমুখ।

কলাগাছিয়া ইউনিয়ন জাপা নেতা লিয়াকত আলী সঞ্চালনায় নির্বাচনী মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহাম্মেদ, মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদ, নাসিক ১৮নং ওয়াড কাউন্সিলর কামরুল হাসান মুন্না উপজেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুর হাসান মঞ্জু, বন্দর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো: বাচ্চু মিয়া, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি নুর নবী ওসমানী প্রমুখ।

add-content

আরও খবর

পঠিত