অবৈধভাবে কারেন্ট জাল উৎপাদন ও বিক্রয়ের দায়ে ১ জনকে জরিমানা ও জাল জব্দ

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : মুন্সিগঞ্জ জেলার পঞ্চসার ইউনিয়নে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অবৈধভাবে কারেন্ট জাল উৎপাদন ও বিক্রয়ের দায়ে ০১ জনকে ১০ হাজার টাকা জরিমানা ও ৩০ লক্ষ মিটার কারেন্ট জাল জব্দ করেছে র‌্যাব। সোমবার ০৪ এপ্রিল দুপুর ১ টা থেকে বিকাল  ৩ ঘটিকা পর্যন্ত নারায়ণগঞ্জ র‌্যাব-১১, সিপিসি-১ কোম্পানীর একটি আভিযানিক দল ভ্রাম্যমান আদালতকে সাথে নিয়ে এএসপি শাহ মোঃ মশিউর রহমান, পিপিএম, এবং মুন্সিগঞ্জ জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আসিফ আনাম সিদ্দিকী ও সিনিয়র মৎস অফিসার মোঃ শাহাজাদা খসরু, মুন্সিগঞ্জের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ মুন্সিগঞ্জ জেলার সদর থানাধীন পঞ্চসার ইউনিয়নের নয়াগাও মধ্যে পাড়া মানিক এন্টার প্রাইজ লিঃ এ অভিযান পরিচালনা করে ৩০  লক্ষ মিটার অবৈধ কারেন্ট জাল উদ্ধার করেন। 20160404_145705 copy

যার মূল্য অনুমান ১৫ লক্ষ টাকা। উক্ত ইন্ডাস্ট্রিজ এর মালিক মুন্সিগঞ্জ জেলা ও থানাধীণ নয়াগাও মধ্যেপাড়া  এলাকার মোঃ তৈয়ব উদ্দিনের ছেলে মোঃ মানিক (৩৫) কে গ্রেফতার করে। ভ্রাম্যমান আদালত উল্লেখিত আসামীকে কারেন্ট জাল তৈরী, বুনন, মজুদ ও আয়েত্বে রাখার  অপরাধের জন্য তাকে ১০,০০০/- (দশ হাজার) টাকা জরিমানা করলে আসামী মানিক জরিমানার টাকা প্রদান করে মুক্ত হন।

এ ব্যাপারে মুন্সিগঞ্জ জেলার ভ্রাম্যমান আদালতের মামলা নং- ১১৩ (৩) ১৬ তারিখ ০৪/০৪/২০১৬ ধারা মৎস রক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ এর ৫(২)(ক)।  পরবর্তীতে উদ্ধারকৃত অবৈধ কারেন্ট জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

add-content

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

পঠিত