অবশেষে ৭ খুন মামলার বিচার শুরু

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের দুই মামলায় অভিযোগ গঠন (চার্জ গঠন) করা  হয়েছে। ৮ ফেব্রুয়ারী সোমবার নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে শুনানি শেষে এ অভিযোগ গঠন করা হয়। একই সঙ্গে আগামী ২৫ ফেব্রুয়ারি মামলার সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করেছেন আদালত। অভিযোগপত্র শুনানির সময় ৩৫ জন আসামির মধ্যে ২৩ জন আদালতে উপস্থিত ছিলেন।
আদালতের পাবলিক প্রশিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকন ও বাদী পক্ষের আইনজীবী শাখাওয়াত হোসেন খান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে গত বছরের ১৭ জুন সাত খুনের ঘটনায় আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন র‌্যাব-১১ এর চাকরিচ্যুত অধিনায়ক ও অবসরে পাঠানো সেনাবাহিনীর লে. কর্নেল তারেক সাঈদ। তারও আগে ৪ জুন র‌্যাব-১১ এর উপ-অধিনায়ক ও অবসরে পাঠানো মেজর আরিফ হোসেন ও পরদিন ৫ জুন নৌ বাহিনীর কমান্ডার এম এম রানা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেন।
উল্লেখ্য, ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম, তার বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন, গাড়িচালক জাহাঙ্গীর আলম, আইনজীবী চন্দন কুমার সরকার এবং তার ব্যক্তিগত গাড়িচালক ইব্রাহিম অপহৃত হন। ৩০ এপ্রিল বিকালে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে ৬ জন এবং ১ মে সকালে অপরজনের লাশ উদ্ধার হয়।
এ ঘটনায় নিহত নজরুলের শ্বশুর ৬ কোটি টাকার বিনিময়ে র‌্যাব তাদের হত্যা করেছে বলে অভিযোগ করেন। পরে এ ঘটনায় সিটি করর্পোরেশনের কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা নূর হোসেনকে প্রধান আসামি করে মামলা দায়ের করা হয়। তবে ভারতে পালিয়ে যায় নূর হোসেন।

add-content

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

পঠিত