অদৃশ্য শক্তি আর পারবে না : শামীম ওসমান

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও নৌকার মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমান বলেছেন, আমাদের দেশের উপর যে পাখিটা উড়ছে ওর প্রতিনিধি যেভাবে পাক বাহিনীরা ব্যবহার করেছিল রাজাকারদের ঠিক তেমনিভাবেও এখন ব্যবহার করছে বিএনপি-জামায়াতদের। তাদের লিস্টে আমার নামও আছে। আমাকে মেরে ফেলার চেষ্টা করা হবে। কেননা আমাকে মারলে অনেকের মধ্যে ভয় সৃষ্টি হবে। আমি মরে গেলে দেশের কিছুই হবে না। তিনি (শেখ হাসিনা) থাকলেই দেশ ঠিক থাকবে। আমি রাজনীতিকে ধান্দা হিসেবে নেই নি। আর আমি টাকা দিয়ে রাজনীতি পছন্দ করি না। আমি সারাক্ষণ কর্মী নিয়ে থাকি। আমি এমন কর্মী তৈরি করি নাই যে কর্মী টাকা দিয়ে কাজ করে। আমি ধান্দা করলে ২০২৩ সালে এসে আমার বাড়িঘর বন্ধক রাখতে হতো না। এ নিয়ে আমার আফসোস নেই। আমার বাবাও ১৯৭৪ সালে বাড়িঘর বন্ধক রেখেছিল। আমাদের এবার ভোটের পরিমান বেশি হলে ওই অদৃশ্য শক্তি আর পারবে না। তবে তারা আবারও আমাদের ছোবল মারার চেষ্টা করবে। কিন্তু উনার (শেখ হাসিনা) উপর আল্লাহর রহমত আছে। আল্লাহর রহমতের সঙ্গে শয়তান কখনো পারে না।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাওয়ার স্টেশন এলাকায় আয়োজিত নির্বাচনী উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, ১৯৭০ সালের নির্বাচন যেমন দেশের স্বাধীনতার জন্য গুরুত্বপূর্ণ ছিল ঠিক তেমনি আসন্ন নির্বাচনও স্বাধীনতা রক্ষার জন্য তেমন গুরুত্বপূর্ণ। আমার নির্বাচনী এলাকায় যে নেতাকর্মী আছেন তাদের প্রত্যেক পরিবার থেকে যদি দুটো করেও ভোট দেয় তাহলে ৩ লাখ ভোট পড়বে। তবুও আমরা কষ্ট করে যাচ্ছি এর কারণ আপনাদের বুঝতে হবে। শুধু আমার নির্বাচনী এলাকায় নয় সারাদেশেই এবার ভোট দেওয়া অনেক গুরুত্বপূর্ণ। আমরা বর্তমানে এক অদৃশ্য শক্তির সাথে খেলছি। এই অদৃশ্য শক্তি চাচ্ছেন এবার যেনো ঠিকমতো ভোট না পড়ে। এই শক্তিটা চাচ্ছে বিএনপি-জামায়াতের মাধ্যমে নাশকতা ঘটিয়ে নিজেদের ফায়দা হাসিল করতে। আমাদের তা মোকাবেলা করতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুঁইয়া সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা শফিকুল ইসলাম শফিক, নাসিক ৬ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল, আওয়ামী লীগ নেতা বাহাউদ্দীন খান বাপ্পী, মোতাহার হোসেন মনা প্রমুখ।

add-content

আরও খবর

পঠিত