বাবুরাইল খেলার মাঠ রক্ষায় পাশে থাকার আশ্বাস নাসিক প্রশাসকের

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : ১নং বাবুরাইল খেলার মাঠ পরিদর্শন করে মাঠ রক্ষায় পাশে থাকার আশ্বাস দিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রশাসক এ এইচ এম কামরুজ্জামান। বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে নগরীর ১ নং বাবুরাইলে অবস্থিত খেলার মাঠের কিছু অংশ অবৈধ দখল হওয়ায় পরিদর্শন করেন তিনি। এসময় ১ নং বাবুরাইল খেলা মাঠ রক্ষা কমিটির নেতৃবৃন্দরা প্রশাসকের কাছে বিগত সময়রের আন্দোলন ও মাঠ রক্ষার কার্যক্রমের কথা তুলে ধরেন। পাশাপাশি অবৈধ ভূমিদস্যুদের মাঠের জমি দখল করে দখলি বিক্রি করার অভিযোগ করে মাঠ রক্ষার জন্য বিভিন্ন বিষয়ের কথা তুলে ধরেন।

নেতৃবৃন্দের কথা শুনে সিটি কর্পোরেশনের প্রশাসক এ এইচ এম কামরুজ্জান মাঠ রক্ষার পাশে থাকার আশ্বাস দিয়ে বলেন, তিনটা ওয়ার্ড সহ সাধারন মানুষের দাবি খেলার মাঠ রক্ষা ও বাস্তাবয়ন করা। অচিরেই সিটি কর্পোরেশন মাঠ রক্ষার কার্যক্রম শুরু করবে। পাশাপাশি সংশ্লিষ্ট মন্ত্রনালয়ের সাথে কথা বলে এ খেলার মাঠ রক্ষা ও বাস্তবায়ন করার কর্যক্রম হাতে নেওয়া হবে। সিটি কর্পোরেশন সকল রকম আইন ও নিয়ম মেনে এ মাঠ দখলের হাত থেকে রক্ষা করবে বলে তিনি মাঠ রক্ষা কমিটিকে আশ্বস্ত করেন। এ সময় প্রশাসক সিটি কর্পোরেশনের জমি সংক্রান্ত কর্মকর্তাদের কাছ থেকে সকল কার্যক্রমের খোজখবর নেন।

এসময় উপস্থিত ছিলেন ১নং বাবুরাইল খেলার মাঠ রক্ষা ও বাস্তাবায়ন কমিটির আহবায়ক ও সিটি কর্পোরপশনের ১৬,১৭,১৮ নং ওয়ার্ডের নারী কাউন্সিল বিভা হাসান, ১নং বাবুরাইল খেলার মাঠ রক্ষা ও বাস্তাবায়ন কমিটির প্রধান উদেস্টা ও আমরা নারায়ণগঞ্জবাসি সংগঠনের সভাপতি আলহাজ্ব নূরু উদ্দিন। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের এ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার মসিউর রহমান, সাব এসিস্টেন্ট ইঞ্জিনিয়ার কালাম মোল্লা, স্যাট এসিস্টেন্ট ইঞ্জিনিয়ার মো. আতিকুর রহমান। মোঃ সাব এসিস্টেন্ট ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান।

এসময় ১নং বাবুরাইল খেলার মাঠ রক্ষা ও বাস্তাবায়ন কমিটির নেতৃবৃন্দদের মধ্যে এ কিউ এম হাসমত উল্লাহ, হাজী নিজাম উদ্দিন মৃধা, পোকন মাহমুদ, রমিজ উদ্দিন রমু, মুজাহিদ আহমেদ, হাসান উল রাকিব, দর্পন আহমেদ, রাশেদ উল্লাহ রিমন, দুলাল আহমেদ দুলু, লিখন সরদার সহ অন্যান্য নেতৃবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।

add-content

আরও খবর

পঠিত