নারায়ণগঞ্জে মামলায় রেকর্ডভুক্ত হলো পরিবহন চাঁদাবাজরা, গ্রেপ্তারের দাবী

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব প্রতিবেদক ) : অবশেষে আওয়ামীলীগের প্রভাবশালী সাবেক এমপি শামীম ওসমান ও তার লোকজনের বিরুদ্ধে দায়ের করা চাঁদাবাজীর অভিযোগের মামলাটি রেকর্ডভুক্ত হয়েছে। ১১ সেপ্টেম্বর বুধবার সদর মডেল থানা অফিসার ইনচার্জ নজরুল ইসলাম স্বাক্ষরিত প্রাথমিক বিবরনিতে এ তথ্য জানা গেছে। তবে পরিবহন মালিকরা চায় এবার সেসকল চাঁদাবাজদের গ্রেপ্তার করে যেন আইনের আওতায় আনা হয়।

এরআগে মামলাটি এজহারভুক্ত করতে সদর থানায় অভিযোগ জমা দিয়েছিল নসিব পরিবহনের মালিকরা। পরে গত ১লা সেপ্টেম্বর নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য শামীম ওসমান, তার শ্যালক এহাসানুল হাসান নিপু ও তার সহযোগীসহ ৩৫ জনের বিরুদ্ধে আদালতে চাঁদাবাজি ও হামলা-নির্যাতনের অভিযোগে মামলা রুজু করেন পরিবহন মালিকরা। এরপর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আমলী আদলতের বিচারক সাফিয়া শারমীন মামলাটি এজাহারভূক্ত করতে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশকে নির্দেশ দেন। এরপ্রেক্ষিতে মামলাটি রেকর্ডভুক্ত করা হয়েছে।

তবে মালিকদের দাবি, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে আওয়ামী সরকারের পতন ঘটলেও শামীম ওসমানের দোসররা এখনো পরিবহন সেক্টরে বিচরণ করছে। যারা বর্তমানে বিএনপি নেতাদের সাথে সখ্যতা করে পরিবহন সেক্টর পরিচালনা করছে। এছাড়াও পরিবহনে আয়ের সেসকল অর্থ এখনো সেসকল চাঁদাবাজদের কাছে পাচার করা হচ্ছে। তাই অবিলম্বে এখনো যারা এই নারায়ণগঞ্জে মুখোশধারী হয়ে পরিবহন পরিচালনা করছে তাদের গ্রেপ্তার করা হোক।

প্রসঙ্গত, মামলার অন্য আসামিরা হলেন- শামীম ওসমানের শ্যালক এহসানুল হাসান নিপু, হকার্সলীগ সভাপতি সাইফুল ইসলাম ভূঁইয়া, সিদ্ধিরগঞ্জ যুবলীগ নেতা মহসিন ভূঁইয়া, শামীম ওসমানের পরিবহন খাতের ক্যাশিয়ার দিদারুল আলম, সাইফুল ইসলামের পরিবহন ক্যাডার মো. রুবেল, আওয়ামী লীতা মো. সুলতান, আইয়ুব আলী মেম্বার, মিলন ও আজমেরী ওসমানের ক্যাডার নাসির।
অপরদিকে অভিযোগ রয়েছে, এ মামলাটি উঠিয়ে নিতে হুমকী দিচ্ছে পরিবহন মাফিয়ারা। এমনকি উল্টো মামলায় হয়রানি এবং নিরাপত্তাহীণতায় ভোগছে বলে জানিয়েছিলেন নসিব পরিবহন প্রা. লি. এর মালিকরা।

add-content

আরও খবর

পঠিত