মুকুল-আশাসহ ৫৩ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগে মামলা

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুকে মারধারের ঘটনায় বিএনপির বহিষ্কৃত নেতা আতাউর রহমান মুকুল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি আবুল কাউসার আশাসহ ৫৩ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে এড. আবু আল ইউসুফ খান টিপু বাদী হয়ে বন্দর থানায় মামলাটি দায়ের করেন বলে নিশ্চিত করেন পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু বকর সিদ্দিক। এ মামলায় অজ্ঞাত আসামি করা হয় আরও ১৫০ জনকে।

এর আগে শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেলে বন্দর উপজেলার নবীগঞ্জ তিন রাস্তার মোড়ে হামলার ও মারধারের শিকার হন তিনি। এ সময় তাকে রাস্তায় ফেলে লাঠিসোটা বাঁশ দিয়ে মারধর করা হয়। টিপুর শরীরের পাঞ্জাবী ছিঁড়ে ফেলা হয়।

মামলায় উল্লেখ করা হয়, গত ৬ সেপ্টেম্বর বন্দরের নবীগঞ্জ এলাকায় তিন রাস্তার মোড়ে আবু আল ইউসুফ খান টিপুকে হত্যার জন্য আবুল কাউছার আশা ও আতাউর রহমান মুকুলের নেতৃত্বে বিবাদীরা দেশি-বিদেশি অস্ত্র নিয়ে আক্রমণ করে। এ সময় আশা চাপাতি দিয়ে টিপুর ঘাড়ে কোপ দেন। এর ফলে তার ঘাড়ে রক্তাক্ত জখম হয়। পরে আশা তার পায়জামার পকেটে থাকা ৬০ হাজার টাকা নিয়ে যান। আর মুকুল তার হাতে থাকা হকিস্টিক দিয়ে মাথায় বাড়ি দিতে গেলে তা ঠেকাতে গিয়ে টিপুর বাম হাতের নিচ অংশ ভেঙে যায়। এ সময় মুকুলও তার পাঞ্জাবীর পকেটে থাকা ৮ হাজার ৫০০ টাকা নিয়ে যায়। পরে নেতাকর্মীরা তাকে রক্তাক্ত অবস্থায় খানপুর হাসপাতালে নিয়ে গেলে তাকে প্রাথমিক চিকিৎসা নেন।

পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু বকর সিদ্দিক বলেন, এ ঘটনায় কেউ গ্রেপ্তার নেই।

add-content

আরও খবর

পঠিত