নারায়নগঞ্জে বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকীতে সকল কে ঐক্যবদ্ধ থাকার আহবান

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : শহীদ জিয়াউর রহমান জন্ম না নিলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল প্রতিষ্ঠিত হতো না। খালেদা জিয়ার জন্ম না হলে শেখ হাসিনার আসল চেহারা জনগণ দেখতে পারতো না। তারেখ রহমানের জন্ম না হলে দলের নেতা কর্মীদের ত্যাগ স্বীকার কেউ জানতো না।

রোববার (১ সেপ্টেম্বর) বাদ আসর শহরের মিশনপারাস্থ হোসিয়ারী সমিতি প্রাঙ্গনে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সেই সাথে ২০২২ সালে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালিতে নিহত যুবদল নেতা শাওন প্রধানের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়ার আয়োজনে বক্তরা এসব বলেন ।

এ সময় বক্তরা আরো বলেন, আমরা খালেদা জিয়া, তারেক রহমানের নেতৃত্বে কাজ করে ২০ কোটি মানুষের মুখে হাসি ফোটাবো। আমাদের দেশকে আমার উন্নত রাষ্ট্রে পরিণত করতে চাই। তারা আরো বলেন, সভায় এড. আনেয়ার বলেন, ২০২২ সালে সাওন হত্যা হয়। চেয়েছিলাম, ডিআইটি চত্বরকে সাওন চত্ত্বর নাম দেয়া হোক। এ নাম পরিবর্তনে কোন পদক্ষেপ নেয়া হবে কিনা সে সম্পর্কে জানতে চাই। আগামীতে বিএনপি দ্বারা জনগণ নিপীড়িত যাতে না হয় সেদিকে নেতৃবৃন্দের দিকে খেয়াল রাখার আহ্বান করছি।

দলের আহ্বায়াক ও সদস্য সচিবে দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই। নারায়ণগঞ্জে অনেক অপরাধে মামলা করা হচ্ছে। নারায়ণগঞ্জে আমাদের যে পার্টি অফিস ছিল তা বিলুপ্ত করে অন্যায়ভাবে বহতল ভবন করা হয়েছে। তার বিরুদ্ধে কিন্তু আপনারা কোন একশন নেন নাই। মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সভাপতি দীর্ঘদিন যাবৎ বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রত্যেকটি নেতাকর্মীদের, আমাদের আশা-আকাঙ্খার প্রতীক তারেক রহমানের বিরুদ্ধে, নেত্রীর সম্পর্কে অজস্র বার কটুক্তি বা বাজে মন্তব্য করেছেন। তাদের বিরুদ্ধে একশন না নেয়া হলে বিএনপির নেতাকর্মীদের বুকে রক্ত ক্ষরণ হয়। তাদের সকলের বিরুদ্ধে ব্যবস্থা নিবেন বলে আমরা নেতাকর্মীরা সেই প্রত্যাশা করছি।

তারা আরো বলেন, জনগণ আমাদের মেন্ডেট দিলে, তবেই আমরা ক্ষমতায় আসবো। নইলে কিন্তু উপায় নাই। অনেক ভদ্রলোকেরা অনেক কুকাম-আকাম করে দলের ভাবমূর্তি নষ্ট করছেন। তারা সাবধান হয়ে যান, সামনে কি দিন আসছে সে নিয়ে সচেতন হোন।

বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, এড. সরকার হুমায়ূন কবির, মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন, আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, এড. এইচএম আনোয়ার প্রধান, মাশুকুল ইসলাম রাজিব, বরকত উল্লাহ, ফারুক হোসেন, হাবিবুর রহমান মিঠু, রাশিদা জামাল, বন্দর উপজেলা বিএনপির সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, সদস্য সচিব সাহেদ আহমেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মির্জা কামাল উদ্দিন জনি, মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস এম আসলাম, সদস্য সচিব ফারুক হোসেন, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়নাসহ সদর, বন্দর থানা, বন্দর উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল, মহিলাদল, কৃষকদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

add-content

আরও খবর

পঠিত