রূপগঞ্জে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের ১নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি দোলন ভুঁইয়া(৩২) হত্যাচেষ্টা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে সভা, বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।
গতকাল ৯সেপ্টেম্বর সোমবার কাঞ্চন-মুড়াপাড়া-রূপসী সড়কের আতলাশপুর বেলতলা এলাকায় তারা এ মানববন্ধন করে। মানববন্ধন পূর্বক বেলতলা মাঠে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন মামলার বাদী আব্দুস সামাদ ভুঁইয়া।
সভায় বক্তব্য রাখেন আতলাশপুর এলাকার আব্দুল বরাত বাবু, দোলন ভুঁইয়ার মা ফরিদা বেগম, বোন তন্নী আক্তার, চাচী জেনিফা ইয়াছমিন, আশিক ভুঁইয়া, মুকুল হোসেন প্রমুখ।
সভায় বক্তারা বলেন, গত ৪সেপ্টেম্বর ছাত্রদল নেতা দোলন ভুঁইয়াদের ফসলি জমির উপর দিয়ে একই গ্রামের ফসিউজ্জমানের ছেলে সাবিত ভুঁইয়ার নামীয় ড্রেজারের বালুর পাইপ বসাতে গেলে দোলন ভুঁইয়া বাধা দেয়। এ নিয়ে তাদের মধ্যে বাক-বিতন্ডা হয়। একপর্যায়ে ৪০/৪৫ সদস্যের একদল সন্ত্রাসী পূর্ব পরিকল্পিতভাবে রামদা, ছেনি, চাইনিজ কুড়াল, লোহার রডসহ অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে তাদের উপর হামলা চালায়। হামলাকারীরা দোলন ভুঁইয়ার হাত ও পায়ে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে। আহত দোলন ভুঁইয়াকে(৩২) পঙ্গু হাসপাতালে ও তার চাচা আব্দুস সামাদ ভুঁইয়া(৬২) এবং আনোয়ার হোসেনকে(৪৮) স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। মামলার আসামী কাউসার, আওলাদ, ই¯্রাফিল, সেলিম ও রাব্বিসহ অভিযুক্তদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। অন্যথায় ঢাকা-সিলেট ও ঢাকা-মুড়াপাড়া-কাঞ্চন সড়ক অবরোধ কর্মসূচি ঘোষণা করা হবে।
রূপগঞ্জ থানা ওসি লিয়াকত আলী বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।  উল্লেখ্য এ ব্যাপারে দোলন ভুঁইয়ার চাচা আব্দুস সামাদ ভুঁইয়া বাদী হয়ে ২৬জনকে নামীয় ও অজ্ঞাত ২০/২৫জনকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

add-content

আরও খবর

পঠিত