রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজীর বিরুদ্ধে আরেক মামলা

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পিটিয়ে গুরুতর জখম এবং চুরি ও চাঁদাবাজির অভিযোগে সাবেক পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ও তার ছেলে গোলাম মর্তুজা পাপ্পাসহ ১৮ জনের বিরুদ্ধে আরেক মামলা দায়ের করা হয়েছে। এছাড়া অজ্ঞাত আসামী করা হয়েছে আরো ১৫ জনকে। গত শুক্রবার (৩০ আগস্ট) উপজেলার কায়েতপাড়া ইউপির চনপাড়া পূর্ণবাসনকেন্দ্র এলাকার আব্দুল মালেকের স্ত্রী মোসাম্মদ নুরুন্নাহার বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।

রুপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুবায়ের হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ২০২৩ সালের ৮ অক্টোবর চনপাড়া পূর্ণবাসনকেন্দ্র এলাকায় মোসাম্মদ নুরুন্নাহারকে এলোপাথাড়ীভাবে পিটিয়ে গুরুতর জখম করা এবং চুরি ও চাঁদাবাজির অভিযোগে এ মামলা করা হয়েছে। আদালতের নির্দেশনা অনুযায়ী রূপগঞ্জ থানায় মামলাটি রুজু করা হয়।

এর আগে ২৮ আগস্ট গোলাম দস্তগীর গাজী, তার ছেলে পাপ্পা গাজী, রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম ওরফে আন্ডা রফিক ও গাজীর চার পিএসসহ ৪৮ জনের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন বিএনপি নেতা বাবুল শিকদার। তারও আগে আইয়ুব আলী নামের এক ব্যক্তিকে হত্যা চেষ্টার অভিযোগে গোলাম দস্তগীর গাজীকে প্রধান আসামী করে ৫৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ব্যক্তি নিজেই।

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে গুলিতে নব কিশালয় হাইস্কুলের দশম শ্রেণীর ছাত্র রোমান মিয়া হত্যাকাণ্ডের ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীসহ ৪৫ জনকে আসামী করে গত ২১ আগস্ট রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন নিহত রোমানের খালা রিনা। ওই মামলায় মামলায় গোলাম দোস্তগীর গাজীকে ঢাকার শান্তিনগর এলাকা থেকে গ্রেপ্তার করে নারায়ণগঞ্জ আদালতে পাঠায় পুলিশ। আদালতে দশ দিনের রিমান্ড চাওয়া হলেও ৬ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

add-content

আরও খবর

পঠিত