না.গঞ্জে সি‌টি বন্ধন দখ‌লে বিএনপির দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০,আটক ৭

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জ কেন্দ্রীয় বাস টার্মিনাল ও বন্ধন পরিবহণ দখল নিয়ে বিএনপির স্থানীয় দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া সংঘর্ষের ঘটনা ঘটেছে। র‌বিবার বেলা ২টা থে‌কে দুপুরে বাস টার্মিনালে যায় চারদলীয় জোট সরকারের আমলে র‌্যাবের হাতে ক্রসফায়ারে নিহত যুবদল নেতা মমিনউল্লাহ ডেবিডের ভাই মাহবুব উল্লাহ তপন ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাখাওয়াত হোসেন রানার নেতৃত্বে একটি গ্রুপ। তারা যাত্রীবাহি বন্ধন বাস সহ কাউন্টার দখলে নেয়।

খবরপেয়ে জেলা ছাত্রদলের সাবেক সভাপতি বর্তমানে হত্যা মামলায় কারাগারে থাকা জাকির খানের গ্রুপ লোকজন বাসস্ট্যান্ডে গেলে তাদের বাধা দেয়। এসময় দুই গ্রুপের মধ্যে বাকবিন্ডার এক পর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়ায় ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে যান চলাচল বন্ধ হয়ে যায়। এসময় সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

বাস মালিকরা দাবি করে জানিয়েছেন, নিয়ম মেনে আমরা বাস মালিকরা ব্যাবসা করছি। এখন ক্ষমতা বদল হওয়ায় রাজনৈতিক নেতারা পরিবহন ব্যাবসা দখল করতে আসছে। আমরা নিরাপদে ব্যাবসা করতে চাই। ব্যাবসায়ীদের নিরাপত্তার জন্য আইনশৃংখলা বাহিনীর নিরাপত্তা দাবি করেন তারা।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানিয়েছেন খবরপেয়ে যৌথবাহিনী ঘটনাস্থলে গিয়ে তাদের ধাওয়া দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে ৭ জনকে আটক করা হয়েছে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে । শান্তি শৃংখলা বজায় রাখার জন্য আইনশৃংখলাবাহিনী সব ধরনের ব্যাবস্থা নিব।

add-content

আরও খবর

পঠিত