নারায়ণগঞ্জে সিটি বন্ধন পরিবহনের ক্ষতিগ্রস্ত মালিকদের সংবাদ সম্মেলন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ (নিজস্ব প্রতি‌বে‌দক) : নারায়ণগঞ্জে সিটি বন্ধন পরিবহনের  অফিস, কাউন্টার দখল এবং গাড়ি ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১২ টার দিকে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় বাস টার্মিনালে ‌সি‌টি বন্ধন পরিবহনের অফিস কক্ষে ক্ষতিগ্রস্ত বাস মালিকদের ব্যানারে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পরিবহনটির ব্যবস্থাপনা পরিচালক দেলোয়ার হোসেন।

তিনি বলেন, ২০০২ সালে বন্ধন পরিবহনে মাহবুব উল্লাহ তপন দায়িত্বে থাকাকালীন মালিকরা ক্ষতিগ্রস্ত হয়। নতুন করে দখল করে আবার চাঁদাবাজি করতে চাইছে সে এবং তার ভা‌গিনা সাখাওয়াত ইসলাম রানা সহ তার বা‌হিনী। তা না পেরে ‌মিথ‌্যা মামলা দিয়ে বাস মালিকদের হয়রানি করছে। আমরা এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এছাড়াও ‌সি‌টি বন্ধন প‌রিবহ‌নের ব্যবস্থাপনা পরিচালক ব‌লেন, আমাদের প্রতি‌টি সাধারণ বাস মা‌লিক এক‌টি ভা‌লো প‌রি‌বে‌শে ব‌্যবসা কর‌তে চায়। কিন্তু চাঁদাবাজ দখলদার‌দের কার‌ণে পার‌ছে না । বারবার আমা‌দের কাউন্টার বন্ধ করার চেষ্টা এবং বা‌সে ভাংচুর করছে তপন ও রানা গং। তাদের লোকজন এখন সামা‌জিক যোগা‌েযোগ মাধ‌্যমে অপপপ্রচার চালা‌চ্ছে বন্ধন বা‌সের টি‌কিট ৫৪ টাকা! যা যাত্রী‌দের সা‌থে প্রতারণা ছাড়া কিছু নয়। স‌ত্যি বল‌তে পু‌রো ভাড়াই য‌দি ফ্রি কর‌লেও সমস‌্যা নাই। কারণ তাদ‌রে বন্ধন বাস কোথায়।‌সেগু‌লির কি অনু‌মোদন আছে? আমরা যাত্রী সেবা দি‌য়ে ব‌্যবসা কর‌তে অ‌ঙ্গিকারবদ্ধ, তাই সক‌লের সহ‌যোগীতা চাই।

এসময় উপস্থিত ছিলেন সিটি  বন্ধন পরিবহনের চেয়রাম‌্যান শাহাদাৎ হো‌সেন লিটন, প‌রিচালক ম‌শিউর রহমান, প‌রিচালক হা‌জি হেলাল উদ্দিন, মো. মুরাদ, মহ‌সিন, মো. রতন, মনির হো‌সেন, আওলাদ, না‌দিম, সাদ্দাম, সাঈদ, রাজ‌ি, পার‌ভেজ, মো. শা‌হিন, মো. শফি, মো. জাহা‌ঙ্গির, মো. ব‌সির , মো. সালাউদ্দিন ও অন‌্যান‌্যরা।

এরআগে গত ২২ সেপ্টেম্বর এই সি‌টি বন্ধন পরিবহন ও নারায়ণগঞ্জ বাস টার্মিনাল দখল নিতে হামলা চালায় র‌্যা‌বের ক্রসফায়া‌রে‌ নিহত ম‌মিন উল্লাহ ডে‌বি‌ডের ভাই মাহাবুব উল্লাহ তপন ও তার ভা‌গিনা মহানগর স্বেচ্ছা‌সেবক দ‌লের আহ্বায়ক সাখাওয়াত ইসলাম রানা ও তার বা‌হিন‌ি। ওইসময় মা‌লিক ও সাধারণ শ্রমিকরা বাধা দি‌লে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে পরিবহন শ্রমিক সহ অন্তত ১২ জন আহত হয়।

add-content

আরও খবর

পঠিত