গলা‌চিপায় মস‌জিদ ক‌মি‌টি নি‌য়ে উত্তেজনা 

নারায়ণগঞ্জ বার্তা ২৪ :নারায়ণগঞ্জ সি‌টি কর‌পো‌রেশ‌নের ১৩নং ওয়ার্ডে গলা‌চিপা জা‌মে মস‌জিদে নতুন ক‌মি‌টি‌র ঘোষণা নি‌য়ে উত্তেজনা সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে। শুক্রবার ৬ সেপ্টেম্বর রা‌তে বাদ এশা রুপারবা‌ড়ি এলাকায় এ নি‌য়ে স্থানীয় মুসু‌ল্লিরা বৈঠক ক‌রে‌ছেন।

এসময় তারা নতুন ক‌মি‌টিকে অ‌বৈধ ব‌লে ঘোষণা ক‌রে‌ছেন। ‌বৈঠ‌কে বক্তারা ব‌লেন, নতুন ক‌মি‌টি হ‌লো কিন্তু কাউকে জানা‌নো হয়‌নি। পুর‌নো ক‌মি‌টি বিলুপ্ত করা হয় নি। সক‌লের সম্ম‌তি ছাড়া এমন হটকারী সিদ্ধান্ত কেউ মে‌নে নি‌তে পা‌রে ন‌া। তাই গলা‌চিপা জা‌মে মস‌জি‌দের নতুন ক‌মি‌টি অ‌বৈধ। আজ‌কে শুক্রবার জুমআ নামাজ শে‌ষে নতুন ক‌মি‌টির সভাপ‌তি কা‌জি ইসলাম মিয়া‌কে আমা‌দের বৈঠ‌কে থাকার কথা বলা হ‌লেও তি‌নি আসেন নি। আমরা চাই সক‌লের সা‌থে ব‌সে তারপর ক‌মি‌টি করা হোক।

এছাড়া এ ক‌মি‌টি আমরা মা‌নি না। এতো বড় ক‌মি‌টি দি‌য়ে‌ছে যেখা‌নে উপ‌দেষ্টা রাখা হ‌য়ে‌ছে তা‌দের অ‌নে‌কেই জা‌নে না এবং তারাও স্ব‌ঘো‌ষিত ক‌মি‌টি‌কে মা‌নে না। এসময় উপ‌স্থিত ছি‌লেন, শম‌সের আলী, না‌ছির উদ্দিন মন্টু, আব্দুল হাই, আওয়াল মিয়া, দুলাল হো‌সেন, হূমায়ূন ক‌বির মুরাদ, এনামুল হক‌ খোকা, হা‌বিব ক‌রিম, আরিফ মি‌হির, হারুনুর র‌শিদ, আনোয়ার মাহমুদ বকুল, কামাল হো‌সেন, সিরাজ উদ্দিন, জাকা‌রিয়া ইম‌তিয়াজ জাকু, সে‌লিম রেজা, আতাউর রহমান, আমির হো‌সেন, বিপ্লব, লিটনসহ স্থানীয় মুসুল্লী ও গণ‌্যমান‌্য ব‌্যক্তিরা। উল্লেখ‌্য, গত শুক্রবার কা‌জি ইসলাম মিয়া‌কে সভাপ‌তি, মাহাবুবুর রহমান‌কে সাধারণ সম্পাদক এবং ‌গোলাম রসুল র‌ফিক‌কে কোষাদক্ষ ক‌রে গলা‌চিপা জা‌মে মস‌জিদের নতুন ক‌মি‌টি ঘোষণা করা হ‌য়ে‌ছিল।

add-content

আরও খবর

পঠিত