ওসমান পরিবার ও তাদের সহযোগীদের গ্রেফতার দাবি রফিউর রাব্বির

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : অতিদ্রুত ওসমান পরিবার ও তাদের সহযোগীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন নারায়ণগঞ্জের নাগরিক কমিটির নেতা ও নিহত মেধাবী কিশোর ত্বকীর পিতা রফিউর রাব্বি। শনিবার (৩১ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জ নাগরিক কমিটির আয়োজনে রাউজক কর্তৃক বিক্রিত শহরের ৭৬ শতাংশ জমি পুনরুদ্ধারের দাবিতে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচিতে এ দাবি জানান তিনি৷

ওসমান পরিবারের সহযোগীরা এখনো নারায়ণগঞ্জে রয়েছে উল্লেখ করে তিনি বলেন, ওসমানদের টাকা বিদেশে পাচার করার মূল হোতা ব্যাংক কর্মকর্তা লিয়াকত আলী এখনো বহাল আছে। খুনি আজমেরী ওসমান তার বোন জামাতা ইফতেখারের গাড়িতে নারায়ণগঞ্জ থেকে পালিয়েছে। সেই পুলিশ কর্মকর্তা ইখতেখার ও তার ভাই মাহবুব এখনো বহাল থাকে। খুনিদের সহযোগী, যারা গণহত্যা করেছে এবং এখনো নৃশংসতা চালাচ্ছে তারা কিভাবে বহাল থাকে।

অন্তর্বতীকালীন সরকারে উদ্দেশ্যে তিনি বলেন, মাফিয়া, গডফাদারদের বহাল রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব না। অতিদ্রুত গ্রেপ্তার করুন এবং তাদের সাথে জড়িতদের আইনের আওতায় আনুন। কেন ওসমান পরিবার ও সহযোগীরা এখনো গ্রেপ্তার হয়নি আমরা প্রশাসনের কাছে জানতে চাই৷

প্রশাসনে উদ্দেশ্যে তিনি বলেন, ছাত্র জনতার অভুত্থানে শহীদদের রক্তের দিকে তাকিয়ে মাফিয়াদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করুন।

নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সভাপতি এবি সিদ্দিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদুল হক দিপুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান মাসুম, খেলাঘর আসরের সাবেক সভাপতি রথীন চক্রবর্তী, সিপিবি জেলা সভাপতি হাফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক শিবনাথ চক্রবর্তী, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি ভবানি সংকর রায়, গণসংহতি আন্দোলন জেলা সমন্বয়কারী তরিকুল সুজন প্রমুখ।

add-content

আরও খবর

পঠিত