রূপগঞ্জে বিলাশ বহুল গাড়ি বিদেশি পিস্তলসহ বি সি সি আই এর কর্মকর্তার ছেলে গ্রেফতার

নারায়ণগঞ্জ বার্তা ২৪ স্টাফ রিপোটার গোলাম মোস্তফা (সাগর) :  নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিদেশি পিস্তলসহ রাইয়ানুর রহমান শ্রেষ্ঠ (১৯) আল রাফি রহমান (১৮) দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। গতকাল ১০ সেপ্টেম্বর গ্রীন ইউনিভার্সিটির শিক্ষার্থীদের সহযোগিতায় উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকা থেকে রূপগঞ্জ থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, ম্যাগাজিন ও একটি বিলাশ বহুল ঢাকা মেট্রো গ-৪৯-৪০৮২ মার্সিডিজ বেঞ্জ প্রাইভেট কার জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে নারায়ণগঞ্জ আদালাতে প্রেরণ করা হয়েছে।
আটককৃত আল রাফি রহমান নরসিংদী জেলার মাধবদী থানার শেখেরচর বাবুর হাট এলাকার মোঃ আল আমিন রহমানের ছেলে এবং রাইয়ানুর রহমান শ্রেষ্ঠ ঢাকা জেলার গেন্ডারিয়া থানার গুন্ডিঘর গলি এলাকার রকিবুল আলমের ছেলে। তারা বসুন্ধরা আবাসিক এলাকার বাসিন্দা ।
প্রত্যক্ষদর্শী ও গ্রীন ইউনিভার্সিটির শিক্ষার্থীরা জানান, প্রতিদিনের মতো গাউছিয়া-কাঞ্চন এশিয়ান হাইওয়ে সড়কের যানজট নিরসনের জন্য কাজ করে যাচ্ছে। এমতাবস্থায় ঢাকা মেট্রো গ-৪৯-৪০৮২ মার্সিডিজ বেঞ্জ গাড়িটি ওভারটেক করে বিপরীত দিক দিয়ে যাওয়ার চেষ্টা করলে যানজট নিরসনের কাজে নিয়োজিত শিক্ষার্থীরা গাড়িটাকে গতিরোধ করে। এসময় শিক্ষার্থীদের সঙ্গে আল রাফি রহমান ও রাইয়ানুর রহমান শ্রেষ্ঠের বাগবিত-ায় জড়িয়ে পরে। এক পর্যায় শিক্ষার্থীদের উপর চওরা হয়ে বিদেশী পিস্তল তাক করে। পরে শিক্ষার্থীরা জড়ো হয়ে গাড়িটি আটক করে তল্লাশি চালায়। তল্লাশিতে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও ম্যাগাজিন উদ্ধার করে পুলিশের কাছে সোপর্দ করে।
এ ব্যাপারে রূপগঞ্জ থানা ওসি লিয়াকত বলেন, শিক্ষার্থীরা দুই যুবকসহ একটি প্রাইভেট গাড়ি আটক করে। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, ম্যাগাজিন উদ্বার করে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে গ্রেফতার করে অস্ত্র আইনে মামলা দায়ের করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করে।

add-content

আরও খবর

পঠিত