রূপগঞ্জে ছাত্রদল নেতাসহ তিনজনকে কুপিয়ে হত্যার চেষ্টা 

নারায়ণগঞ্জ বার্তা ২৪ স্টাফ রিপোটার গোলাম মোস্তফা (সাগর) : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ছাত্রদলের সভাপতি দোলন ভুঁইয়া(২৮), তার চাচা আব্দুস সামাদ ভুঁইয়া(৬২) ও আনোয়ার হোসেনকে(৪৮) আওয়ামীলীগের সন্ত্রাসীরা কুপিয়ে হত্যার চেষ্টা করে। গত ৪সেপ্টেম্বর রূপসী-কাঞ্চন সড়কের বেলতলা নামক স্থানে তারা সন্ত্রাসীদের কবলে পড়ে। আশঙ্কাজনক অবস্থায় দোলন ভুঁইয়াকে প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এর পরে পঙ্গু হাসপাতালে অপর আহত দুইজনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায়, ছাত্রদল নেতা দোলন ভুঁইয়াদের ফসলি জমির উপর দিয়ে একই গ্রামের ফসিউজ্জমানের ছেলে সাবিত ভুঁইয়ার নামীয় ড্রেজারের বালুর পাইপ বসাতে গেলে দোলন ভুঁইয়ারা বাধা দেয়। এ নিয়ে তাদের মধ্যে বাক-বিতন্ডা হয়। এ নিয়ে  বেশ কয়েকদিন ধরে তাদের মধ্যে বিরোধ চলে আসছিলো। এই ঘটনাকে কেন্দ্র করে  ৪০/৪৫ সদস্যের একদল সন্ত্রাসী রামদা, ছেনি,চাইনিজ কুড়াল, লোহার রডসহ অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে তাদের উপর হামলা চালায়। হামলাকারীরা দোলন ভুঁইয়ার হাত ও পায়ে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে। পরে তাদের ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে প্রাণনাশের হুমকি দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
এ ব্যাপারে দোলন ভুঁইয়ার চাচা আব্দুস সামাদ ভুঁইয়া বাদী হয়ে আতলাশপুর গ্রামের আওলাদ হোসেনের ছেলে কাউছার ভুঁইয়া(৪৫), আব্দুল খালেকের ছেলে আওলাদ হোসেন ভুঁইয়া(৭০), আব্দুল হাইয়ের ছেলে সেলিম মোল্লা(৪৮), মফিজুল মিয়ার ছেলে ই¯্রাফিল(২৮), রাজু মিয়ার ছেলে শুভ(১৮), বারেক মাস্টারের ছেলে ফেরদৌস(৪০), আবু সাঈদ ভুঁইয়ার ছেলে রাব্বি(২৫) ও কাউছার(২৮), আনোয়ার আলী মেম্বারের ছেলে টিপু(৪৫), মোস্তফা মিয়ার ছেলে আলী মিয়া(৩৭), আব্দল হাই মোল্লার ছেলে সোহেল(৩৫), তোতা সরকারের ছেলে জাহাঙ্গীর(৩৮), আব্দুল হকের ছেলে ইমন(১৮), ইকবাল মিয়ার ছেলে ফাদেল(১৯), মোস্তফার ছেলে জুবায়ের(২২), নাছিরউদ্দিনের ছেলে জাহিদুল(২৮) ও সফি(২৫), বেলায়েত মিয়ার ছেলে শাহাআলম(২৫), পারু মিয়ার ছেলে রবিন(২৪), লুৎফরের ছেলে নাদিম(২০), ফালু মিয়ার ছেলে বাচ্চু মিয়া(১৮) ও পারভেজ(২২), কফিলউদ্দিন ভুঁইয়ার ছেলে খোরশেদ(৪০), বাচ্চু মিয়ার ছেলে মেহেদী(১৮), সুজন মিয়ার ছেলে সোহান মিয়া(২০), হযরত আলীর ছেলে রোহানকে(১৮) নামীয় ও অজ্ঞাত ২০/২৫জনকে আসামী করে রূপগঞ্জ থানায় অভিযোগ  দায়ের করেছেন।
রূপগঞ্জ থানা ওসি জুবায়ের হোসেন বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

add-content

আরও খবর

পঠিত