কেন্দ্রীয় ত্রাণ তহবিলে মহানগর বিএনপির নগদ অর্থ সহায়তা

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : বিএনপি কেন্দ্রীয় ত্রাণ তহবিলে বন্যার্তদের জন্য নগদ অর্থ সহায়তা দিয়েছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। শনিবার (৩১ আগষ্ট) দুপুরে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির পক্ষ থেকে মহানগর বিএনপির আহ্বায়ক এ্যাড. মো. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এ্যাড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে কেন্দ্রীয় নেতাদের হাতে এই সহায়তার অর্থ তুলে দেন।

বিএনপি কেন্দ্রীয় অফিসে কেন্দ্রীয় ত্রাণ তহবিলে ত্রান কমিটির আহ্বায়ক ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডা. এ জেড জাহিদ হোসেন ও সদস্য সচিব ও যুগ্ম মহাসচিব এ্যাড. আব্দুস সালাম আজাদের হাতে মহানগর নেতৃবৃন্দ বন্যার্তদের জন্য নগদ ৫ লাখ টাকার অর্থ সহায়তা দেন।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত দুর্গত মানুষের পাশে আছি, থাকবো।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফতেহ মোহাম্মদ রেজা রিপন, আহ্বায়ক কমিটির সদস্য ডা. মজিবুর রহমান, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, গোগনগর ইউনিয়ন বিএনপি’র সভাপতি আক্তার হোসেনসহ মহানগর বিএনপির নেতৃবৃন্দ।

add-content

আরও খবর

পঠিত