রূপগঞ্জে ফুটপাত উচ্ছেদে যৌথ অভিযান

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : ঢাকা-সিলেট মহাসড়কে নারায়ণগঞ্জের রূপগঞ্জে দখল মুক্ত ও ফুটপাতে উচ্ছেদে যৌথ অভিযান পরিচালনা করা হয়েছে। মঙ্গলবার ১ অক্টোবর দুপুরে মহাসড়কের ভুলতা ও গোলাকান্দাইল এলাকায় এ উচ্ছেদ অভিযান চালানো হয়। অভিযানের নেতৃত্ব দেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম।

এসময় তিনি বলেন, ভুলতা-গোলাকান্দাইল এলাকার ঢাকা-সিলেট মহাসড়ক দখল করে অবৈধভাবে দোকানপাট বসিয়ে যানজটসহ জনদুর্ভোগের সৃষ্টি করা হয়েছে। মহাসড়কের এক তৃতীয়াংশ জুড়ে ভাসমান দোকান বসাতে প্রতিনিয়ত দীর্ঘ যানজটের সৃষ্টি হচ্ছে। পূর্বের ঘোষণা অনুযায়ী মঙ্গলবার বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ উচ্ছেদ অভিযান চালানো হয়। অবৈধ স্থাপনা উচ্ছেদের ফলে মহাসড়ক যানজটমুক্ত ও মানুষ চলাচলে ফুটপাট স্বাভাবিক হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. তারিকুল আলম, ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল হক ভুঁইয়া, ভুলতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলী আশরাফ মোল্লা, সাপ্তাহিক আমাদের রূপগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. হানিফ মোল্লাসহ বিপুল সংখ্যক পুলিশ ও সেনা সদস্য।

এখন থেকে মহাসড়কে কোনো ভাসমান দোকান বসানো হলে আইনগত ব্যবস্থাগ্রহণ করার ঘোষণা দেন ইউএনও মো. সাইফুল ইসলাম।

add-content

আরও খবর

পঠিত