বৃ‌ষ্টি প্রার্থণায় নারায়ণগ‌ঞ্জে অ‌ঝো‌রে কাঁদ‌লেন মুসু‌ল্লিরা

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জে বৃষ্টির জন্য মুসু‌ল্লিরা বি‌শেষ প্রার্থণা ক‌রে‌ছেন। বুধবার (২৪ এপ্রিল) বেলা ১১টায় এজন‌্য ইস্তিস্কা নামাজ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে এ নামাজের আয়োজন করা হয়। নামাজে ইমামতি করেন দাতা সড়ক বড় মসজিদের খতিব আবদুর রহমান।

নামা‌জ ও দোয়া শে‌ষে না‌সিক ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জানান, আল্লাহ আমা‌দের এই প্রচন্ড গর‌মের গজব থে‌কে রক্ষা করুক। জ‌মি‌নে বৃ‌ষ্টি দি‌য়ে যেন সকল মাখলুককে প্রশা‌ন্তি এনে দেয়। এজন‌্য  আমরা আল্লাহর কাছে বৃষ্টি প্রার্থনা করে এই নামাজ আদায় করেছি। আমাদের বিশ্বাস মুস‌ল্লি‌দের দোয়া আল্লাহ কবুল কর‌বেন।

এদি‌কে, আল্লাহর সাহা‌য্যের দি‌কে ভরসা রে‌খে সূর্যের তাপ উপেক্ষা করে নামাজে হাজারো মুসুল্লিরা অংশ নেন। নামাজ শেষে মহান আল্লাহর দরবারে বৃষ্টি প্রার্থনায় কান্নায় ভেঙে পড়েন মুসুল্লিরা।

উল্লেখ‌্য, দীর্ঘদিন ধ‌রেই তীব্র গরমে জনজীবনে বিপর্যয় সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে। সাধারণ মানুষের পাশাপা‌শি হাঁস-মুরগী, গরু-ছাগল, পা‌খিসহ অন‌্যান‌্য প্রা‌ণিকুলে অস্ব‌স্তি সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে। নানা রো‌গে আক্রন্তসহ মৃত‌্যুও ঘট‌ছে।

add-content

আরও খবর

পঠিত