আনসার সদস্য সবুজের জন্মদিন আজ, দোয়া চাইলো পরিবার

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( স্টাফ রিপোর্টার ) : আজ সবুজ চন্দ্র দে এর ২৬তম শুভ জন্মদিন। ১৯৯৭ সালের ১লা জানুয়ারি নরসিংদী জেলায় তিনি জন্মগ্রহন করেন। তার বাবার নাম মিহির চন্দ্র দে ও মা ঝুনু রানী দে। জন্মদিন উপলক্ষে সবুজ চন্দ্র দে বলেন, আজ আমার ২৬তম শুভ জম্মদিন। সবাই আমার জন্য দোয়া ও আশির্বাদ করবেন, সব সময় যেনো ভালো থাকি আর সবার ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে পারি।

এক প্রতিক্রিয়ায় আনসার সদস্য সবুজ নারায়ণগঞ্জ বার্তার প্রতিবেদক সৈয়দ রিফাত আল রহমান কে বলেন, আনসার বাহিনীর একজন সদস্য হতে পেরে আমি গর্বিত। অনেক আগের থেকেই আমার স্বপ্ন ছিলো দেশ ও মাতৃভূমি এবং এই সোনার বাংলাদেশের জন্য কিছু করবো। দেশের মানুষের জন্য কিছু করবো। সেই আসা-প্রত্যাশা নিয়েই দীর্ঘ কঠোর পরিশ্রমের মাধ্যমে সকলের দোয়া ও আশির্বাদে আজ আমি বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সাধারণ আনসার পদে নিয়োগ পেয়ে কর্মরত রয়েছি। এছাড়া সকলে আমার জন্য দোয়া ও আশির্বাদ করবেন, আমি যেন আনসার বাহিনীর এই মহান পেশার সৎ-সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যেতে পারি।

ভবিষ্যতে তার ইচ্ছা প্রসঙ্গে জানতে চাইলে সবুজ বলেন, নিজের আয়ের ব্যাক্তিগত অর্থ দিয়ে দেশের দু:স্থ ও গরীব অসহায় মানুষের সাহায্যে এবং তাদের পাশে দাঁড়াতে তীব্র ইচ্ছা রয়েছে। এছাড়া একটি সেবামূলক ফাউন্ডেশন খোলার সেই চেষ্টা আছে তাই সকলের দোয়া চাই।

জানা যায়, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আগে সবুজ চন্দ্র দে এর বাংলাদেশ সেনাবাহিনীতে যাওয়ার তার স্বপ্ন ছিলো। বর্তমানে সবুজ বাংলাদেশ আনসার বাহিনীর সাধারণ আনসার পদে নিয়োগ পেয়ে ঢাকা পল্লী বিদুৎ সমিতি-৪ জিরজিরা কেরানীগঞ্জে কর্মরত রয়েছে।

মধ্যবিত্ত পরিবারে বড় হওয়া সবুজ চন্দ্র দে। এক বড় বোন আর ভাইদের মধ্যে পরিবারে ছোট সন্তান সবুজ। সে নারায়ণগঞ্জ কমার্স কলেজ থেকে এইচএসসি পাশ করেন। এরপর পরিবারের সংসারের দায়িত্ব তুলে নিতে সাধারণ আনসার পদে নিয়োগ পেয়ে চলতি বছরের ১লা সেপ্টেম্বর বৃহস্পতিবার ঢাকা পল্লী বিদুৎ সমিতি-৪ জিরজিরা কেরানীগঞ্জে যোগদান করেন। সবুজ চন্দ্র দে এর পরিবার বর্তমানে নারায়ণগঞ্জ শহরের গোয়াল পাড়া এলাকায় বসবাস করছে। এদিকে সবুজের জন্মদিনে সকলের কাছে আশির্বাদ ও দোয়া চেয়েছেন তার পরিবার।

এছাড়া সবুজ নিউজ এজেন্সি নারায়ণগঞ্জ বার্তা ২৪ অনলাইন সংবাদ মাধ্যমটির শুভাকাঙ্খী ও নিয়মিত পাঠক হওয়ায় এই পরিবারের পক্ষ থেকে আগামী দিনের সুন্দর পথচলা, উজ্জল ভবিষ্যত ও সাফল্য কামনা করে জন্মদিনের শুভেচ্ছা ও অভিন্দন সহ র্দীঘায়ু কামনা করেছেন নারায়ণগঞ্জ বার্তা ২৪ পরিবারবর্গ।

add-content

আরও খবর

পঠিত